ঝিনাইদহে করোনায় তিন ও উপসর্গে ৮ জনের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি: সীমান্তবর্তী জেলা ঝিনাইদহে করোনায় আক্রান্ত ও মৃত্যু দিন দিন বাড়ছে। গত ২৪ ঘণ্টায় জেলায় করোনায় তিনজন ও উপসর্গে পাঁচজন মারা গেছেন। একই সময়ে নতুন করে ৯৩ জনের করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার ঝিনাইদহের সিভিল সার্জন ডা. সেলিনা বেগম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে ঝিনাইদহ ও কুষ্টিয়া ল্যাবে পরীক্ষা করে ১৪৪টি নমুনার ফলাফল এসেছে। এরমধ্যে ৯৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৬৪ দশমিক ৫৮ ভাগ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ২২৬ জনে। ঝিনাইদহ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হারুন-অর-রশিদ জানান, বর্তমানে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছেন ৮৫ জন রোগী। প্রতিদিন নতুন নতুন রোগী ভর্তি হচ্ছেন। রোগীর চাপ সামলাতে করোনা ইউনিটের শয্যা সংখ্যা বাড়ানো হয়েছে। বাড়তি রোগীর কারণে চিকিৎসা দিতে হিমশিম খাচ্ছেন চিকিৎসক ও সংশ্লিষ্টরা।

এদিকে, ঝিনাইদহে চলমান লকডাউনের অষ্টম দিন চলছে ঢিলেঢালাভাবে। স্থানীয় হাট-বাজার, চায়ের দোকানে ভিড় করছে মানুষ। মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। পুলিশ ও ভ্রাম্যমাণ আদালতের চোখ ফাঁকি দিয়ে চলাচল করছে ইজিবাইক, নসিমনসহ যানবাহন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More