ভারতে পাচারকালে ১০টি সোনার বারসহ পাচারকারী আটক

ঝিনাইদহের মহেশপুর সীমান্তে বিজিবির চোরাচালান বিরোধী অভিযান

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহ মহেশপুর ৫৮ বিজিবির অভিযানে ৯২ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১০টি সোনার বারসহ মো. মফিজুর রহমান (২৮) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করা হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মহেশপুর সীমান্তের রাজারপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

ঝিনাইদহ ৫৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মাসুদ পারভেজ রানা শনিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা জানতে পারে, মহেশপুর উপজেলার রাজাপুর বাজার থেকে একজন পাচারকারী সোনার বার পাচারের উদ্দেশ্যে সীমান্ত এলাকায় অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে শনিবার বেলা আনুমানিক সাড়ে ১১টার সময় ৫৮ বিজিবির একটি টহল দল রাজাপুর এবং যাদবপুরের মধ্যবর্তী স্থানে অবস্থান নেয়। এ সময় মোটরসাইকেলযোগে রাজাপুর বাজারের পাশে পৌঁছুলে যশোর জেলার শার্শা উপজেলার গেড়িপাড়া গ্রামের পাচারকারী মো. মফিজুর রহমানকে বিজিবি সদস্যরা আটক করে। পরে তার কাছ থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো এক কেজি ১৬৬.৪০ গ্রাম ওজনের ১০টি সোনার বার উদ্ধার করা হয়। যার মূল্য ৯২ লাখ ৫০ হাজার টাকা। যে সোনার বার শুল্ক কর ফাঁকি দিয়ে ভারতে পাচারের জন্য আটক পাচারকারী বহন করছিলো। আটক পাচারকারীর বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা হয়েছে। স্বর্ণের বার ঝিনাইদহ ট্রেজারি অফিসে জমা দেয়া হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More