মেহেরপুরে নতুন ১৮ করোনা রোগী চিহ্নিত

মেহেরপুর অফিস: মেহেরপুরে আবারও লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা রোগী। গেলো ২৪ ঘণ্টায় মেহেরপুর জেলায় নতুন করে ১৮ করোনা রোগী চিহ্নিত হয়েছে। নতুন আক্রান্ত ১৮ জনের মধ্যে মেহেরপুর পৌরসভার মল্লিকপাড়ার দুইজন, পেয়াদাপাড়ার একজন, পুলিশ লাইনপাড়ার একজন, গড়পাড়ার একজন, হাসপাতালপাড়ার একজন ও উপজেলার আশরাফপুর গ্রামের একজনসহ সদর উপজেলায় মোট সাতজন রয়েছেন। হিন্দা গ্রামের দুইজন, তেঁতুলবাড়িয়া গ্রামের একজন ও ভোমরদাহ গ্রামের একজনসহ গাংনী উপজেলায় চারজন, সোনাপুর গ্রামের একজন, আনন্দবাস গ্রামের দুইজন ও বাগোয়ান গ্রামের একজনসহ মুজিবনগর উপজেলায় চারজন এবং চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার তিনজন কোভিড পজেটিভ রোগী আছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা ৫৬ জন। গতকাল শনিবার বিকেলে মেহেরপুরের সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দিন এ তথ্য জানান।
মেহেরপুর সিভিল সার্জন অফিস আরও জানায়, কুষ্টিয়ার ল্যাবে ৪৩টি নমুনা পরীক্ষা শেষে নতুন ১২টি কোভিড পজেটিভ পাওয়া যায় এবং নয়টি জীন এক্সপার্ট নমুনা টেস্ট করে ছয়টি কোভিড পজেটিভ পাওয়া যায়। বাকি ৩৪টি নেগেটিভ হয়। এ নিয়ে মেহেরপুর জেলায় এ পর্যন্ত মোট ৭ হাজার ৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে মোট এক হাজার ১৬ জনের দেহে করোনা পজেটিভ হয়। বর্তমানে চিকিৎসাধীন ৫৬ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলায় ১৬ জন, গাংনী উপজেলায় ২৭ জন ও মুজিবনগর উপজেলায় ১৩ জন রয়েছেন। এছাড়া ট্রান্সফার্ড হয়েছেন ৭৯ জন। এদের মধ্যে সদর উপজেলার ৫৪ জন, গাংনী উপজেলার ১৫ জন ও মুজিবনগর উপজেলার ১০জন রয়েছেন। এ ছাড়া এ পর্যন্ত ৮৫৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন । যার মধ্যে সদর উপজেলায় ৪৯৫ জন, গাংনী উপজেলায ২৬৬ জন ও মুজিবনগর উপজেলায় ৯৭ জন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত মারা গেছেন ২৩ জন। মারা যাওয়া ২৩ জনের মধ্যে সদর উপজেলায় ১০ জন, গাংনী উপজেলার ১০ জন ও মুজিবনগর উপজেলার তিনজন রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More