মোটরসাইকেল সংঘর্ষে দুই ভাই নিহত : বাস-লাটাহাম্বার সংঘর্ষে আহত ৭

চুয়াডাঙ্গা দামুড়হুদার পুড়াপাড়া ও ছয়ঘরিয়া গ্রামে পৃথক সড়ক দুর্ঘটনা

দর্শনা অফিস/দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদায় দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত এবং যাত্রীবাহী বাস-লাটাহাম্বার মুখোমুখি সংঘর্ষে আটজন আহতের ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টা থেকে বিকেল ৩টার মধ্যে দামুড়হুদা উপজেলায় পৃথকস্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের স্টেশনপাড়ার ফারুক হোসেনের ছেলে রায়হান আলী (৩০) এবং একই উপজেলার বারাদী গ্রামের হোসেন আলীর ছেলে হৃদয় হোসেন। তারা সম্পর্কে আপন মামাতো-ফুফাতো ভাই। নিহতের স্বজনরা জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়াদি গ্রাম থেকে রায়হান ও হৃদয় মোটরসাইকেলযোগে জয়রামপুর যাচ্ছিল। এ সময় ছয়ঘরিয়া গ্রামের পৌঁছুলে অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রায়হান ও হৃদয় গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন। বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হৃদয় হোসেনের মৃত্যু হয়। এদিকে দুর্ঘটনার পর অপর মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায় অজ্ঞাত ব্যক্তিরা। খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মোটরসাইকেলটি জব্দ করে থানায় নেই।

অপরদিকে গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার নামকস্থানে যাত্রীবাহী বাস এবং অবৈধ শ্যালোইঞ্জিন চালিত লাটাহাম্বার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসের ৩ যাত্রীসহ লাটাহাম্বারে থাকা ৫ শ্রমিক গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

আহতরা হলেন, বাসের যাত্রী চুয়াডাঙ্গা কোর্টপাড়ার মৃত কিতাব আলীর ছেলে বীর মুক্তিযোদ্ধা আছির উদ্দিন (৭০), দর্শনা পুরাতন বাজারপাড়ার মৃত হাতেম আলীর ছেলে বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী (৭০), কোটচাঁদপুর উপজেলার দুধসরা গ্রামের মৃত আলী কদর ম-লের ছেলে আলিউজ্জামান (৭১)। লাটাহাম্বারের যাত্রী, ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার জলিলপুর শেখপাড়ার আব্দুর রশিদ শেখের ছেলে রাজিব হোসেন (৩১) তার চাচাতো ভাই একই এলাকার রোকন (২৫), রওশন আলীর ছেলে মকবুল হোসেন (৩৫), আব্দুল মান্নানের ছেলে গিয়াস উদ্দিন (৪৫), মিজানুর রহমান মিজান (৩৫)। এরমধ্যে আহত গিয়াস উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুর জাহান রুমি বলেন, মোটরসাইকেল দুর্ঘটনার শিকার রায়হানকে পরীক্ষা-নিরীক্ষার পর মৃত ঘোষণা করা হয়। বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হৃদয়ের মৃত্যু হয়। তিনি আরও বলেন, সড়ক দুর্ঘটনায় আহত আটজনের মধ্যে একজনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। সবাইকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য একজনকে বাইরে রেফার করা হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যায়। এ ঘটনায় অপরপক্ষের মোটরসাইকেল জব্দ করা হয়েছে। অভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে সুরতহাল প্রতিবেদন শেষে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের সদস্যরা হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More