সড়ক দুর্ঘটনায় জেলা যুবদল নেতা সৈয়দ সুমন আহমেদ নিহত

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার হারদীতে সড়ক দুর্ঘটনায় জেলা যুবদল নেতা সৈয়দ সুমন আহমেদ (৩৫) নিহত হয়েছেন। তিনি এক সময়ের জাতীয় পর্যায়ের বক্সার ছিলেন। রোববার বিকেলে উপজেলার হারদী-ওসমানপুর সড়কে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে লাটাহাম্বার নীচে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটর সাইকেলে থাকা জাহিদ নামের আরেকজন আহত হয়।
নিহত সৈয়দ সুমন আলমডাঙ্গার কালিদাসপুর গ্রামের সৈয়দ আকরাম হোসেনের ছেলে। সৈয়দ সুমন তিন ভাইয়ের মেজো। সৈয়দ সুমনের একটি ৫ বছর বয়সের পুত্র সন্তান আছে।
প্রত্যক্ষদর্শিরা জানান, আলমডাঙ্গার কালিদাসপুর গ্রামের সুমন দুপুরের দিকে মোটর সাইকেলে একই গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহিদকে নিয়ে ওসমানপুর বাজার এলাকা থেকে কাজ সেরে বাড়ি দিকে আসছিলেন। পথিমধ্যে ইউনিয়ন পরিষদ পার হয়ে ইটভাটা পৌছালে সামনে থেকে আসা অবৈধ ইঞ্জিত চালিত লাটাহাম্বার একটি পাখিভ্যান অতিক্রম করতে গেলে সুমনের মোটরসাইকেলের সাথে মুখমুখি সংঘর্ষ লাাগে। এসময় সুমন নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর পড়ে গেলে লাটাহাম্বার গাড়ি তার শরীরের উপর উঠে পড়ে। ঘটনাস্থলে সুমন ও জাহিদ মারাত্মক আহত হয়।
স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে হারদী হাসপাতালে নিয়ে যান। চিকিৎসার এক পর্যায়ে সুমনের মৃত্যু হয়। স্বজনরা লাশ বাড়িতে নিয়ে গেলে হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়।
পরে চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য সচিব শরিফুজ্জামান শরীফসহ বিএনপি নেতৃবৃন্দ নিহতের বাড়িতে যান। তারা গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। সন্ধ্যায় লাশ জানাযা শেষে আজ সোমবার সকাল ৯ টায় আসাননগর কবরস্থানে লাশ দাফন করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More