কালীগঞ্জে আলমসাধুর সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতবিলা নামক স্থানে স্যালোইঞ্জিনচালিত আলমসাধুর সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ইমন হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক সুমন উপজেলার বড় ঘিঘাটি গ্রামের মুলাম হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কালীগঞ্জ শহর থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন ইমন। পথিমধ্যে কালীগঞ্জ- কোটচাঁদপুর সড়কের সাদিয়া ফিলিং স্টিশনের কাছে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা আলমসাধুর সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় মোটরসাইকেলের সামনের চাকাসহ কিছু অংশ বিছিন্ন হয়ে ইমন রাস্তার পাশে ছিটকে পড়েন। এ সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় আহত যুবক ইমনের অবস্থার অবনতি হলে যশোর মেডিকেলে কলেজ হাসপাতালে রেফার্ড করে। যশোর  নেয়ার পথে ইমনের মৃত্যু হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর ইসলাম জানান, গুরুতর আহতাবস্থায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, আহতাবস্থায় তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর চিকিৎসক তাকে যশোরে রেফার্ড করে। সেখান থেকে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More