জীবননগর সুবলপুরে ঋণের জালে জড়িয়ে কৃষকের আত্মহত্যা

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার সুবলপুরে ঋণের জালে জড়িয়ে কৃষক জাহিদ (৫০) আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার জাহিদ আত্মহত্যার উদ্দেশ্যে বিষপান করলে তাকে শেষ পর্যায়ে যশোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু ঘটে।

গ্রামের একটি সূত্র জানা যায়, সুবলপুর গ্রামের হারান তরফদারের ছেলে জাহিদ কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করেন। সংসার চালাতে গিয়ে তিনি এনজিও ঋণসহ নানা সংস্থা থেকে টাকা নিয়ে সময়মতো কিস্তি দিতে গিয়ে হিমশিম খেতে হচ্ছিলো। যার কারণে তিনি মানসিক চাপের মধ্যে পড়েন। এ অবস্থায় গতকাল দুপুরে জাহিদ আত্মহত্যার উদ্দেশ্যে বাড়িতে রক্ষিত ঘাসপঁচা ওষুধ পান করেন। অসুস্থ হয়ে প্রথমে তাকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নেয়া হয়। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তার মৃত্যু ঘটে বলে সুবলপুরের কাউন্সিলর আপিল মাহমুদ নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More