ঝিনাইদহে চোরাই মোটরসাইকেলসহ ভুয়া পুলিশ আটক

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে পুলিশ পরিচয় দানকারী রনি ইসলাম (২২) নামের এক ব্যক্তিকে আটক করেছে ট্রাফিক পুলিশ। শহরের হামদহ এলাকায় ট্রাফিক চেকপোস্ট চলাকালে তাকে আটক করা হয়। তিনি সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের মীরেরহুদা গ্রামের আবু তালেবের ছেলে।

ঝিনাইদহ ট্রাফিক পুলিশের সার্জেন্ট মোস্তাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে শহরের হামদহ এলাকায় ট্রাফিক পুলিশের চেকপোস্ট চলাকালে মোটরসাইকেলটির হেডলাইটের ওপরে পুলিশ লেখা একটি স্টিকার লাগানো মোটরসাইকেলসহ রনি ইসলাম নামের এক ব্যক্তিকে গাড়ি থামানোর জন্য সিগন্যাল দেয়া হয়। তখন রনি ইসলাম নিজেকে পুলিশ সদস্য বলে পরিচয় দেয়। সেসময় গাড়িটির রেজিঃ নং সাতক্ষীরা ল- ১১-২৩৯৭ লেখা থাকতে দেখা যায় এবং তিনি গাড়িটির কাগজপত্র প্রদর্শনে ব্যর্থ হন। তখন ই-ট্রাফিকিং সিস্টেমে গাড়ীর নাম্বার যাচাই করা হয়। ইঞ্জিন ও চ্যাসিস নাম্বারের সাথে গাড়িতে লাগানো রেজিস্ট্রেশন নাম্বারের কোনো মিল না থাকায় রনি ইসলামকে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে গাড়িসহ তাকে আটক করা হয়। এরই প্রেক্ষিতে শুক্রবার দুপুরে পুনরাই পজ মেশিনের সাহায্যে গাড়ীর কাগজপত্র পরীক্ষা করে মিল না পাওয়ায় এবং সে পুলিশ সদস্য নয় বলে জানতে পারি। মোটরসাইকেলটি চোরাই হিসাবে জব্দ করে তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More