মজিবুল হক মালিক মজুকে বিএনপি থেকে বহিস্কার করা হয়েছে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মজিবুল হক মজুকে বিএনপি’র প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠতনন্ত্রের ৫ (গ) ধারা মোতাবেক তাকে বহিস্কার করা হয়েছে।
চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মজিবুল হক মজু পৌর নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশি ছিলেন। জেলা বিএনপি তাকে মনোনিত করার জন্য প্রস্তাবও করে। মনোনয়ন না দেয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি পৌর নির্বাচনে মোবাইলফোন প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিএনপির মনোনয়ন নিয়ে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি। এরই মাঝে গতকাল বুধবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠনতেন্ত্রর ৫ (গ) ধারা মোতাবেক চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মজিবুল হক মালিক মজুকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যারে পদ থেকে বহিস্কার করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More