‘পুলিশ দেখে মোটরসাইকেলসহ ৬ কেজি রুপা ফেলে পালিয়েছে দু পাচারকারী ’

আরো একটি রুপোর চালান ধররো ঝিনাইদহ পুলিশ

স্টাফ রিপোর্টার: না, এবার আর পাচারকারীদের পাকড়াও করতে পারলো না পুলিশ। পুলিশ দেখেই দুজন পাচারকারী মোটরসাইকেলসহ ৬ কেজি রূপো ফেলে পালিয়েছে। শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে জীবননগর-কালীগঞ্জ সড়কের কোটচাঁদপুর সড়কের পুলিশ চেকপুলের অদূরে এ ঘটনা ঘটে।

ঝিনাইদহ পুলিশ সুপার বলেছেন, গোপন খবর পেয়ে কালীগঞ্জ-জীবননগর সড়কে বারোমাস এলাকায় একটি সেতুতে চেকপোস্ট বসিয়ে সব মোটরসাইকেল তল্লাশি করছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ দেখে মোটরসাইকেলসহ ৬ কেজি রূপা ফেলে দৌড়ে পালিয়ে যায় দুজন। পরে তা উদ্ধার করা হয়। রূপাগুলো মোটরসাইকেলের সিটের নিচে প্যাকেটে রাখা ছিলো। ঝিনাইদহ পুলিশ সুপার মো. হাসানুজ্জামান আরো বলেছেন, চোরাচালানিরা চুয়াডাঙ্গার জীবননগর সীমান্ত এলাকা থেকে রুপার চালান নিয়ে আসছিল বলে তাদের কাছে খবর ছিল। কাউকে ধরতে না পারায় এই রুপার উৎস সম্পর্কে পুলিশ কিছু বলতে পারেনি।

অপরদিকে গত বুধবার দুপুরে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের ভেটেরিনারী কলেজের সামনে মোটরসাইকেলযোগে ২২ লাখ নগদ টাকা ও ৫. কেজি ৭শ গ্রাম রূপো পাচারের সময় হাতেনাতে  দুজন ধরাপড়ে। ধরাপড়া দুজনের বাড়ি মানিকগঞ্জে। এরা মেহেরপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের হাতে ধরাপড়ে। শুক্রবার রূপো পেলোও পাচারকারী পেলোনা পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More