চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সাপ্তাহিক সাহিত্য আসর ‘পদধ্বনি’ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: গতকাল চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ চত্বরে শহীদ আলাউল হলে শারীরিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে সাপ্তাহিক সাহিত্য আসর ‘পদধ্বনি’ অনুষ্ঠিত হয়েছে। ১৪২২তম আসরে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নজমুল হেলাল। চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক নজির আহমেদ অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন। স্বরচিত লেখা পাঠ করেন জুবায়ের হাসান, হারুন অর রশিদ, সুমন ইকবাল, শাহেদ জামাল, ইব্রাহিম খলিল, আনছার আলী, হাবিবি জহির রায়হান, অধ্যক্ষ শাহজাহান আলী বিশ্বাস, শওকত আলী, সিদ্দিক আহমেদ প্রমুখ। চিরায়ত সাহিত্য থেকে পাঠ করেন অ্যাড. বজলুর রহমান এবং সহযোগী অধ্যাপক ও সাহিত্য পরিষদের অন্যতম উপদেষ্টা মুন্সি আবু সাইফ । পঠিত লেখার উপর আলোচনা করেন অ্যাড. বজলুর রহমান, কবি নাজমুল হেলাল, নজির আহমেদ, চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের অন্যতম উপদেষ্টা সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাইফ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কাজল মাহমুদ। সংগঠনের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা আ. শু. বাঙ্গালী’র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ও সাবেক অর্থ সম্পাদক সিরাজ উদ্দিনের প্রয়াণে শ্রদ্ধা নিবেদন করে একমিনিট নিরবতা পালন করা হয়। চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নজমুল হেলাল সাহিত্য আসরে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপনপূর্বক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
উল্লেখ্য, প্রতি শুক্রবার বিকালে অনুষ্ঠিত ‘পদধ্বনি’ আসরে লেখিয়ে বন্ধু, সাহিত্যানুরাগীদের অংশগ্রহণ করার জন্য আহ্বান করা হচ্ছে। লেখিয়ে বন্ধু ও সাহিত্যানুরাগী ছাড়াও যে কেউ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More