আলমডাঙ্গার মুন্সিগঞ্জে চোরাই মালামালসহ অভিযুক্ত ৫ চোর আটক

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার মুন্সিগঞ্জের রোয়াকুলি গ্রাম থেকে চোরাই মালামালসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত পরশু শুক্রবার দিনগত রাতে রোয়াকুলি গ্রামের বটতলা নামক স্থানে একটি দোকানের তালা ভেঙে নগদ টাকা ও মূল্যবান মালামাল চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধচক্র। সকালে হিদা নামে একজনকে আটক করলে তার স্বীকারোক্তিতে চোরাই মালামাল উদ্ধার ও ৫ জনকে গ্রেফতার করে মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশ।
জানা গেছে, আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের রোয়াকুলি বটতলাপাড়ার কেয়াম উদ্দিনের ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য ইউনুস আলীর মুদি দোকান থেকে নগদ টাকা, টিভিসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরচক্র। সংবাদ পেয়ে মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশের আইসি আসের আলী ও টু আইসি ইলিয়াস হোসেন সঙ্গীয় ফোর্সসহ রোয়াকুলি গ্রামের খেদের আলীর ছেলে হেদায়েত হোসেন হিদাকে আটক করে। তার স্বীকারোক্তিতে একই গ্রামের জামালের বাড়ি থেকে চোরাই মালামাল উদ্ধার করে পুলিশ। এছাড়া একই গ্রামের কাদের আলীর ছেলে লালু, আলী আকবরের ছেলে জামাল, রকেয়ার ছেলে রকি ওরফে কেতে ও ইসমাইলের ছেলে রোকনকে আটক করে পুলিশ। পুলিশ জানায়, আটক ৫ চোর চুরির ঘটনা অকপটে স্বীকার করেছে। এ ব্যাপারে মুদি ব্যবসায়ী ইউনুস আলী বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে ৩-৪ জনকে অজ্ঞাতনামা আসামি করে আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More