আলমডাঙ্গায় ইয়াবা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৩ জন গ্রেফতার

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৩ জনকে গ্রেফতার করেছে। গতকাল শুক্রবার সন্ধ্যার পর শহরের পৌরসভার বাবুপাড়া রাধিকাগঞ্জ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে নিয়ে আসে।

জানা গেছে, আলমডাঙ্গা শহরে উঠতি বয়সি যুবকরা বেশ কিছুদিন ধরে মাত্রাতিরিক্ত মাদক সেবন শুরু করেছে। ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয় নিশিদ্ধ হলেও গোপনে বাইরে থেকে নিয়ে এসে বিক্রয় করে। প্রায়ই আলমডাঙ্গা থানা এলাকায় ট্যাপেন্টাডলসহ যুবকরা গ্রেফতার হয় পুলিশের হাতে। জামিনে বাড়ি এসে আবারও শুরু হয় তাদের নেশা। নেশার টাকা যোগাতে অনেকে বেচে নেয় চুরির পেশা। শহরের মাদকসেবির সংখ্যা বেশি হওয়ায় বৃদ্ধি পেয়েছে চুরি। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানা পুলিশ বাবুপাড়া রাধিকাগঞ্জ এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় কালিদাসপুর আসাননগর গ্রামের মোছাব্বেরের ছেলে বর্তমানে কোর্টপাড়ার বাসিন্দা রোহান (২৫), গোবিন্দপুর গ্রামের মাঠপাড়ার মহিউদ্দিনের ছেলে শাকিল হোসেন (২৫) ও গোবিন্দপুর গ্রামের মৃত লুৎফর হোসেনের ছেলে সুজন (২৫) কে গ্রেফতার করে। গ্রেফতারের পর তাদের নিকট থেকে ১০পিস ইয়াবা ও ২৮ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে । এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More