আলমডাঙ্গায় ঐতিহ্যবাহী ঝাঁপান প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় গ্রামবাংলার ঐতিহ্যবাহী ঝাঁপান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দিনভর উপজেলার জেহালা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শতাধিক সাপ নিয়ে জেলার পাঁচটি সাপুড়ে দল এ প্রতিযোগিতায় অংশ নেয়। বেলা ৫টার দিকে প্রতিযোগিতার বিজয়ী চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে পুরস্কৃত করা হয়। খেলার নেতৃত্ব দেন কৃষ্ণপুরের সাপুড়ে ইয়াসিনের দল, শেষমেশ তার দলই চ্যাম্পিয়ন হয়। দ্বিতীয় অবস্থানে থেকে রানারআপের পুরস্কার পায় উপজেলার মাদারহুদা গ্রামের সাপুড়ে আজিজুলের দল। কৃষ্ণপুর গ্রামের যুব সমাজ এ ঝাঁপান প্রতিযোগিতার আয়োজন করে।

কৃষ্ণপুর গ্রামের ইউপি সদস্য হাশেম মাহমুদ জানান, কৃষ্ণপুর গ্রামের মোড়ে সকাল ১০টা থেকে বেলা ৫টা পর্যন্ত পাঁচ দলের ঝাঁপান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অংশ নেয় আলমডাঙ্গা উপজেলার মাজহাদ গ্রামের সাপুড়ে ইউনুসের দল, আঠারখাদা গ্রামের পচা বকসের দল, মাদারহুদা গ্রামের আজিজুল হকের দল, ব-বিল গ্রামের ইমাদুল হকের দল ও কৃষ্ণপুর গ্রামের সাপুড়ে ইয়াসিন আলীর দল। বেলা ৫টার দিকে ইয়াসিনের দলকে চ্যাম্পিয়ন ও আজিজুলের দলকে রানারআপ ঘোষণা করা হয়। পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দলকে ১৫ হাজার ও রানারআপ দলকে ১০ হাজার টাকা পুরস্কার দেয়া হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More