আলমডাঙ্গায় চোরই গরুসহ চোরচক্রের সদস্য আটক

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা জামজামি ক্যাম্প পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ হরিণাকু-ু থেকে চুরি করে আনা গরুসহ চোরচক্রের এক সদস্যকে আটক করেছে। ১৯ আগস্ট দিনগত ভোর সাড়ে ৪টার দিকে যমুনার মাঠে ডিউটিকালীন তারা আলমডাঙ্গার দিকে আসা একটি আলমসাধু আটক করেন। ওই আলমসাধুতে একটি চোরাই গরু ছিলো। আটকের পর চোরচক্রের সদস্যকে জিজ্ঞাসাবাদ করলে জানা যায় গরুটি চুরি করে নিয়ে যাওয়া হচ্ছিলো।

জানাগেছে, ঝিনাইদহ হরিণাকু-ু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের গাজীপুর গ্রামের সনজের জোয়ার্দ্দারের ছেলে মোহন আলী বেশকিছুদিন আগে একটি বাছুর গরু কিনে বাড়িতে পালন করে আসছিলেন। গত ১৯ আগস্ট দিনগত রাত আনুমানিক ৩টার দিকে গরু চোরচক্র বাছুর গরুটি চুরি করে নিয়ে যায়। ভোর সাড়ে ৪টার দিকে একটি আলমসাধুযোগে গরুর বাছুরটি বেঁধে নিয়ে যাওয়ার সময় পুলিশ মেহেরপুর জেলার গাংনী উপজেলার নওদাপাড়ার কোরবান আলীর ছেলে ফারুক হোসেন বেল্টুকে যমুনার মাঠ থেকে আটক করে। আটকের পর জামজামি ক্যাম্পের এসআই আমিরুল ইসলাম তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, গরুটি হরিণাকু-ু উপজেলার গাজীপুর থেকে চুরি করে নিয়ে যাচ্ছে। গরু চুরি করার সময় তার সাথে গাংনী উপজেলার কালিগাংনী গ্রামের আজ্জেল আলীর ছেলে লালন (৩২) ও নওদাপাড়ার গ্রামের ইসমাঈলের ছেলে বুদু (৪০) উপস্থিত ছিলো। এদিকে, সকালে গরুর মালিক তার গোয়ালে গরু না পেয়ে হরিণাকু-ু থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে জানতে পারেন তার গরুটি চুরি করে নিয়ে যাওয়ার সময় গরু চোরচক্রের একজন সদস্যসহ জামজামি ক্যাম্পে আটক হয়েছে। পরে  হরিণাকু-ু থানা পুলিশ এসে গরু চোরচক্রের সদস্য ফারুক হোসেন বেল্টু, তার আলমসাধু ও চোরাই গরুসহ আলমডাঙ্গা থানা পুলিশ তাদের নিকট প্রদান করে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More