আলমডাঙ্গায় বিনামূল্যে চক্ষুরোগী চিকিৎসা ক্যাম্প উদ্বোধন

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় বিনামূল্যে চক্ষুরোগী চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। দিনব্যাপী এ ক্যাম্পে ১১১২ জন  রোগীকে ব্যবস্থাপত্র ও ওষুধ সেবা প্রদান করা হয়। এ সকল রোগীদের মধ্যে ৪১৩ জনকে চশমা এবং ২০৫ জন রোগীকে বিনামূল্যে চোখের ছানী অপারেশনসহ পরবর্তীতে অপারেশনকালীন রোগীর থাকা-খাওয়া নিশ্চিত করা হয়। ২০৫ জনকে নিজস্ব পরিবহনে ছানী অপারেশন করার জন্য যশোর আদ্-দ্বীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ৪ মার্চ শনিবার আলমডাঙ্গা পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এ ক্যাম্প উদ্বোধন করা হয়। মরহুম শেখ শামসুদ্দিন আহমদের পরিবারবর্গ, প্রবাসী বন্ধুবর্গ ও যশোর আদ্-দ্বীন হাসপাতালের আয়োজনে উদ্বোধন করেন আলমডাঙ্গা পৌর মেয়র আলহাজ হাসান কাদির গনু।

উদ্বোধনী অনুষ্ঠানে আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক শেখ আব্দুল কাদিরের সভাপতিত্বে অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ, যশোর আদ্্-দ্বীন হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার শেখ মহিউদ্দিন, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, এমএস জোহা কলেজের সহকারী অধ্যাপক ইদ্রিস খান, পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন, আদ্-দ্বীন হাসপাতালের পরিচালক ফজলুল হক, আলমডাঙ্গা থানার এসআই জমির। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিশিষ্ট সমাজকর্মী শেখ সাইফুল ইসলাম। সার্বিক দায়িত্বে ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক শেখ আব্দুল জব্বার।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More