আলমডাঙ্গায় হোটেল ব্যবসায়ী ও তার চাচাতো ভাইকে কুপিয়ে ও পিটিয়ে জখমের অভিযোগ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা বাদেমাজু গ্রামের আব্দুল কাদের রানার বিরুদ্ধে হাউসপুরের হোটেল ব্যবসায়ী মনোয়ার হোসেন বেল্টু ও তার চাচাতো ভাই রবিউল ইসলামকে দিনদুপুরে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করার অভিযোগ উঠেছে। এ সময় হোটেল ব্যবসায়ীর নিকটে থাকা কয়েক লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আব্দুল কাদের রানার ভাই জাফর ইকবাল রাজাকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, উপজেলার ডাউকি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও বাদেমাজু গ্রামের ইউপি সদস্য মকবুল ম-লের ছেলে মানোয়ার হোসাইন ওল্টুর সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের মকলেছুল হকের ছেলে আব্দুল কাদের রানার সাথে বিরোধ চলে আসছিল। বিভিন্ন সময় আব্দুল কাদের রানা ইউপি সদস্যসহ তার ভাইদের মারধরের হুমকি দিয়ে আসছিল। এরই একপর্যায়ে গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে ইউপি সদস্য মানোয়ার হোসাইন ওল্টুর ছোট ভাই হোটেল ব্যবসায়ী মনোয়ার হোসেন বেল্টুর হাউসপুরের ব্যবসা প্রতিষ্ঠান ম-ল মিষ্টান্ন ভা-ারে গিয়ে আব্দুল কাদের রানাসহ কয়েকজন মিলে হামলা চালায়। এ সময় হোটেলের সামনে মানোয়ারের চাচাতো ভাই রবিউল ইসলামকে রামদা দিয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে হোটেল ভেতরে প্রবেশ করে হোটেল ব্যবসায়ী মনোয়ার হোসেনকে তাড়িয়ে ধরে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে। এ সময় ব্যবসায়ীর নিকট থাকা কয়েক লাখ টাকাও তারা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছে। এছাড়াও হোটেলে প্রবেশ করে ভাঙচুর করেছে। আহত রবিউল ইসলাম ও মনোয়ার হোসেনকে উদ্ধার করে  প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ইউপি সদস্য মানোয়ার হোসাইন ওল্টু বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনার সাথে জড়িত আব্দুল কাদের রানার ভাই জাফর ইকবাল রাজাকে গ্রেফতার করেছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More