আলী আজগার টগর এমপি করোনামুক্ত হওয়ায় চুয়াডাঙ্গা ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজি মো. আলী আজগার টগর এমপি’র সুস্থতার জন্য ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের সেক্রেটারি শহিদুল ইসলাম শাহান। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১০টায় দর্শনাস্থ নিজ বাসভবনে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এসময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের কার্যনির্বাহী ১নং সদস্য অ্যাড. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।
চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি মো. আলী আজগার টগর করোনা আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অতিসম্প্রতি তিনি সুস্থতা লাভ করে দর্শনাস্থ নিজ বাড়িতে ফিরে আসেন। আলী আজগার টগরকে করোনাযোদ্ধা হিসেবে এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
এসময় চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট সেক্রেটারী শহিদুল ইসলাম শাহান বলেন, সংসদ সদস্য হাজি মো. আলী আজগার টগর করোনা থেকে মুক্ত হয়ে সুস্থতা লাভ করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।
ফুলেল শুভেচ্ছা জানানোয় রেডক্রিসেন্ট সেক্রেটারি শহিদুল ইসলাম শাহানকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন হাজি মো. আলী আজগার টগর।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More