কার্পাসডাঙ্গার সেই অসহায় আয়ুবের পাশে ইউএনও

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের সেই অসহায় বৃদ্ধ আয়ুব আলীর পাশে দাঁড়ালেন উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান। গত রোববার ‘খুপরি ঘরে অন্ধকারে জীবন কাটে কার্পাসডাঙ্গার বৃদ্ধ আয়ুব আলীর : কথা রাখে না কেউ’ এই শিরোনামে দৈনিক মাথাভাঙ্গা পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত ওই সংবাদটির দৃষ্টিগোচর হয় দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের। গতকাল সোমবার বেলা ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গরীব অসহায় আয়ুব আলীর হাতে নগদ ৬ হাজার টাকা এবং ২ বান্ডিল টিন তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার।
এদিকে উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সহযোগিতা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন আয়ুব আলী। তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, ইউএনও স্যার আমার এই কষ্টের সময় সহযোগিতার হাত বাড়িয়েছেন। আমি তার জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি সৃষ্টিকর্তা তার মঙ্গল করুক। কার্পাসডাঙ্গার যুবলীগ নেতা শরীফুজ্জামান শরীফ আমার বাড়িতে সাংবাদিক ডেকে নিয়ে এসে আমার দুর্দশার কথা পত্রিকায় সংবাদ প্রকাশ করতে বলেন। আর সেটা পত্রিকায় আসে। সেজন্য শরীফকে ধন্যবাদ জানায়। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বলেন, সরকারি সহায়তা অসহায় পরিবারকে দিতে পেরে নিজের কাছেই স্বস্তি লাগছে। অসহায় পরিবারকে নগদ ৬ হাজার টাকা ও ২ বান্ডিল টিন দেয়া হয়েছে। আর ওনার বয়স্ক ভাতার কার্ড অলরেডি উপজেলা সমাজসেবা অধিদফতরে প্রতিস্থাপন করা হয়েছে। উনি আগামীতে বয়স্ক ভাতার সকল সুবিধা ভোগ করতে পারবেন। এ বিষয়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সানোয়ার হোসেন জানান, আমরা আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More