গরু চোরচক্রের মূলহোতা দামুড়হুদার রনি জেলহাজতে, আরও দুটি গরু উদ্ধার 

 

দামুড়হুদা অফিস: দামুড়হুদার পুড়াপাড়া গ্রামের রনিকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এছাড়াও আরও দুটি চোরাই গরু উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে দামুড়হুদা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে উজিরপুর শখেরপাড়ার মৃত নিজাম উদ্দিনের ছেলে আবদুল আলিমের বসতবাড়ির গোয়ালঘর থেকে লাল রঙের দুটি এড়ে গরু উদ্ধার করা হয়। গরু চোরচক্রের মূলহোতা রনির দেয়া তথ্য মতে অভিযান চালিয়ে গরু দুটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় উদ্ধারকৃত গাভীর মালিক হোগলডাঙ্গার শাহাবুদ্দিন বাদি হয়ে রনিকে আসামি করে সোমবার রাতে দামুড়হুদা থানায় মামলা দায়ের করেন। এ দিকে উজিরপুর শখেরপাড়ার রিহান আলীর ছেলে গোলাম মুরশিদ জানান, কিছুদিন আগে আমার গোয়ালঘর থেকে একটি পাকিস্তানি এড়ে গরু চুরি হয়ে যায়। এছাড়া একই পাড়ার মৃত মোক্তার আলীর ছেলে ইনছান আলীর গোয়ালঘর থেকেও একটি এড়ে গরু চুরি হয়ে যায়।

দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, আটক  রনিকে গতকাল মঙ্গলবার দুপুর আদালতে সোপর্দ করা হয়েছে। তাকে জেলহাজতে পাঠিয়েছেন আদালতের বিজ্ঞ বিচারক।

এদিকে স্থানীয়রা নাম প্রকাশ না করার শর্তে জানান, এলাকায় এক বছরে অনেক গরু ও ছাগল চুরি হলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি। তারা আরও জানান, চোরচক্রের নেপথ্যের গডফাদার কারা? তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা এখন সময়ের দাবি। এছাড়া আটক রনিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলেও থলের বিড়াল বেরিয়ে আসবে বলেও মন্তব্য করেন তারা।

উল্লেখ্য, আন্তঃজেলা গরু চোরচক্রের মূলহোতা পুড়াপাড়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে রনির বসতবাড়ির গোয়ালঘর থেকে গত সোমবার বিকেলে দুইটি চোরাই গরু উদ্ধার করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ উজিরপুর শখেরপাড়ার মৃত নিজাম উদ্দিনের ছেলে এলাকার চিহ্নিত গরুচোর আলিমের বসতবাড়ির গোয়ালঘর থেকে আরও দুটি চোরাই গরু উদ্ধার করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More