গাঁজাসহ আটক আলমডাঙ্গা সাহেবপুরের বাঁধনের তিনমাসের জেল

আসমানখালী প্রতিনিধি: গাঁজাসহ আটক আলমডাঙ্গার সাহেবপুরের বাঁধনকে তিনমাসের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার বিকেলে আসমানখালী বাজার থেকে গাঁজাসহ তাকে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বাঁধনকে তিনমাসের কারাদ- প্রদান করেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিটন আলী। দ-প্রাপ্ত মোস্তাক আহমেদ বাঁধন আলমডাঙ্গা উপজেলার সাহেবপুর গ্রামের মশিউর রহমান ঝন্টুর ছেলে।

জানা গেছে, গতকাল সোমবার বিকেল ৫টার দিকে আলমডাঙ্গার শিবপুর এলাকা থেকে গাঁজা কিনে নিজ গ্রাম সাহেবপুরে যাচ্ছিলেন মোস্তাক আহমেদ বাঁধন। আসমানখালী বাজারে পৌঁছুলে তার গতিরোধ করে তল্লাশী শুরু করেন আসমানখালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ আব্দুর রহিম। এসময় বাঁধন নিজেই তার প্যান্টের পকেট থেকে গাঁজা বের করে দেয়। তাকে আটক করে আলমডাঙ্গা থানায় সোপর্দ করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে বাঁধনকে তিনমাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ লিটন আলী। সহযোগিতায় ছিলেন আসমানখালী ক্যাম্পের একদল পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More