চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়ায় পাওয়ারট্রলির ধাক্কায় আহত শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়ায় পাউয়ারট্রলির ধাক্কায় আহত সিয়াম হোসেন নামের দুই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত শিশু সিয়াম চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়িয়া গ্রামের সেলিম হোসেনের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জীবননগরের শিয়ালমারী পশুহাট থেকে গরু বোঝাই পাউয়ারট্রলি নিয়ে আকন্দবাড়িয়া গ্রামের গোলাম চাঁদের ছেলে আল মামুুন বাড়ি ফিরছিলেন। এ সময় গ্রামের মোকামতলা পিচ রাস্তা হয়ে বাড়ি ফেরার সময় সেলিম হোসেনের বাড়ির সামনে পৌঁছুলে রাস্তা পার হওয়ার সময় পাউয়ারট্রলির সঙ্গে ধাক্কা লেগে মারাত্মকভাবে আহত হয় সিয়াম। এ সময় স্থানীয় ও পরিবারের সহযোগিতায় তাকে উদ্ধার করে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। সেখানে নেয়ার পর তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক সিয়ামের প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে রেফার করেন।

পরিবারের লোকজন অ্যাম্বুলেন্স যোগে রাজশাহী নেয়ার সময় পথিমধ্যে রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়। এরপর তাকে নিয়ে বাড়ি ফেরে স্বজনেরা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More