চুয়াডাঙ্গার আলুকদিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ইসলাম উদ্দিনের ইন্তেকাল : শোক

ভালাইপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদরের আলুকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান ইসলাম উদ্দিন (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ….. রাজেউন)। গতকাল সোমবার সকাল সাড়ে ৬টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। গতকাল সোমবার বাদ আছর আলুকদিয়া ঈদগা ময়দানে জানাজা শেষে তার দাফন সম্পন্ন করা হয়। ইসলাম উদ্দিনের মৃত্যুতে শোক জানিয়েছে জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। ইসলাম উদ্দিন মৃত্যুকালে ২ ছেলে ৩ মেয়ের জনক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল সোমবার ভোরের দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৬টার দিকে তিনি ইন্তেকাল করেন। নিহতের খবর এলাকায় ছড়িয়ে পড়লে জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের হাজার হাজার নেতাকর্মী বাড়িতে উপস্থিত হয়ে শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

ইসলাম উদ্দিনের মৃত্যুতে শোক জানিয়েছেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। তিনি শোক বার্তায় বলেছেন, ইসলাম উদ্দিন ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন আদর্শের সৈনিক। তার এই আকস্মিক মৃত্যু আওয়ামী পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি। এছাড়াও গভীর শোক প্রকাশ করেছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খুস্তার জামিল, আশাদুল হক বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, কার্যনির্বাহী সদস্য অ্যাড. বেলাল হোসেন ও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন হেলা, জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার, যুগ্ম-আহ্বায়ক জিল্লুর রহমান, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবীর, আলুকদিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আক্তাউর রহমান মুকুল, আলুকদিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাজি আবুল কালাম আজাদ ও ভালাইপুর বাজার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক সোহেল রানা শান্তি, চুয়াডাঙ্গা সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন রেজাসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তার এই আকস্মিক মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করে নেতৃবৃন্দ বলেন, পরম করুণাময় আল্লাহ তায়ালা যেনো তাকে জান্নাতবাসী করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More