চুয়াডাঙ্গার খাড়াগোদায় আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টে তুমুল সংঘর্ষ 

 

গড়াইটুপি প্রতিনিধি: চুয়াডাঙ্গার খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টে দু স্কুলের খেলোয়াড় ও সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। কানের কাছে নিয়ে বিকট শব্দে বাঁশি বাজানোকে কেন্দ্র করে এ সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষের এ ঘটনায় তিতুদহ মাধ্যমিক বিদ্যালয়ের ৪ শিক্ষার্থী হালকা চোট পায় বলে জানাগেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টের ভেন্যু নির্ধারণ করা হয় সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ে। গতকাল মঙ্গলবার ওই খেলার শুভ উদ্বোধন করা হয়। খেলায় ১০টি স্কুল অংশগ্রহণ করছে বলেও জানাগেছে। দুপুরে তিতুদহ মাধ্যমিক বিদ্যালয় বনাম আলিয়ারপুর আজিজ মাধ্যমিক বিদ্যালয় খেলা অনুষ্ঠিত হয়। খেলায় আলিয়ারপুর আজিজ মাধ্যমিক বিদ্যালয় ৩-০ গোলে তিতুদহ মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে। খেলা শেষে পরাজিত খেলোয়াড়দের অপমানের উদ্দেশ্যে বিভিন্নভাবে অঙ্গভঙ্গি প্রদর্শন করতে থাকে বিজয়ী খেলোয়াড়রা। একপর্যায় আরাফাত হোসেন নামের তিতুদহ মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীর কানের কাছে আলিয়ারপুর আজিজ মাধ্যমিক বিদ্যালয়ের জনৈক শিক্ষার্থী বিকট শব্দে বাঁশি বাজালে সে সহ্য না করতে পেরে তাকে ধাক্কা মারে। এতে উভয়পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষের সূত্রপাত শুরু হয়। পরে লাটিসোটা নিয়ে দফায় দফায় মারামারির ঘটনা ঘটলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় শাহরিয়ার, আরাফাত, আলামিন ও হাসিব নামের কয়েকজন খেলোয়াড় আহত হয়েছেন এবং একজন শিক্ষকের গায়ে হাত তুলেছেন বলে জানাগেছে।

এদিকে স্থানীয়রা অভিযোগ করেন খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয় কর্তৃপক্ষের গাফিলতির কারনে এ ঘটনা ঘটেছে। খেলায় কমিটি গঠন ও স্বেচ্ছাসেবক নিয়োজিত না করে খেলা পরিচালনা করছিলেন। মাঠে বহিরাগতদের প্রবেশ বন্ধ করার প্রয়োজন ছিলো।

এ ঘটনায় দুপুর ২টার দিকে দু স্কুলের কর্তৃপক্ষদের নিয়ে সমঝোতার প্রচেষ্টা করা হচ্ছিলো। এ সময় উপস্থিত ছিলেন গড়াইটুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান রাজু, আলিয়ারপুর আজিজ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট ঠিকাদার হাজি মোতালেব মিয়া, তিতুদহ ক্যাম্পের এসআই আনোয়ারুল ইসলাম, তিতুদহ ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য তসলিমুল ইসলাম সাগর, তিতুদহ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আসাদুল ইসলাম রোকনসহ শিক্ষকম-লী।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More