চুয়াডাঙ্গার গবরগাড়ায় বিয়ের স্বীকৃতি পেতে প্রবাসীর বাড়িতে স্বামী পরিত্যক্তা

গড়াইটুপি প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের গবরগাড়া গ্রামের স্বামী পরিত্যক্তা সাগরিকা খাতুন (২৪)নামের এক নারী বিয়ের দাবিতে প্রবাসী আলমগীরের বাড়িতে অনশন শুরু করেছে। গত শুক্রবার রাত থেকে তিনি এ অনশন শুরু করেন। গতকাল শনিবার বিকেলে ওই নারীকে পুলিশ উদ্ধার করে পরিবারের জিম্মায় দেয়।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের গবরগাড়া গ্রামের পশ্চিম পাড়ার করিম ব্যাপারীর মেয়ে সাগরিকা খাতুন (২৪) নামের মেয়ে স্বামী পরিত্যক্ত হয়ে বাড়িতে রয়েছেন। ফেসবুক মোবাইলের মাধ্যমে একই গ্রামের মাঠপাড়ার হারেজ আলির ছেলে ইতালি প্রবাসী আলমগীরের সাথে ৭ মাস ধরে প্রেমজ সম্পর্ক করেন। গত ২ মাস আগে তারা মোবাইলে বিয়ে করেন। ইতিমধ্যে ছেলের বাড়ির লোকজন তার ছেলেকে অন্য জায়গায় বিয়ের পায়তারা করলে ওই নারী বিষয়টি জানতে পেরে শুক্রবার রাত থেকে স্ত্রীর স্বীকৃতি পেতে অবস্থান অনশন শুরু করেন। গতকাল শনিবার সকালে বিষয়টি জানাজানি হলে গ্রামের উৎসুক জনতা ভিড় করে। স্থানীয় তিতুদহ ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি নিরসনের চেষ্টা করছিলেন। বিকেলে থানা পুলিশের সহযোগিতায় ওই নারীকে উদ্ধার করে পরিবারের লোকজনের কাছে হস্তান্তার করে। ভুক্তভোগী ওই নারী দাবি করেন তাকে আলমগীর হোসেন বিয়ে করে আবার ২য় বিয়ের চেষ্টা করছিলেন। আমার সাথে কথা না বলা পর্যন্ত আমি স্ত্রীর স্বীকৃতি পেতে অনশন চালিয়ে যাবো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More