চুয়াডাঙ্গার তালতলায় দুই প্রতিবন্ধীর পাশে যুবলীগ নেতা দুুদু -পৌর সেবক হতে দোয়া ও সহযোগিতা কামনা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা গ্রামের শারীরিক প্রতিবন্ধী আব্দুল কুদ্দুস ও সামাদ আলীকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা মেয়র পদপ্রার্থী শরিফ হোসেন দুদু নিজ অর্থায়নে দুজনকে দুটি হুইল চেয়ার কিনে দেন। গতকাল সোমবার বিকেলে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তালতলা গ্রামে গিয়ে আব্দুল কুদ্দস ও সামাদ আলীর হাতে হুইল চেয়ার তুলে দেন তিনি। এসময় যুবলীগ নেতা দুদু বলেন, গরিব দুঃখী অসহায় মানুষের পাশে থেকে তাদের মুখে হাসি ফুটানোই আমার জীবনের পরিপূর্ণ সুখ ও আনন্দ। আমার যতোটুকু সাধ্য চেষ্টা করছি অসহায় দরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়ানোর। করোনা পরিস্থিতিতে বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সামগ্রীসহ স্বাস্থ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। হয়তো সকল পৌরবাসীর কাছে খাদ্য সামগ্রী নিয়ে পৌঁছুতে পারিনি। তবে আমার চেষ্টার কোনো কমতি নেই। আপনারা দোয়া করবেন আমি যেন সুস্থ থাকি এবং আপনাদের পাশে থাকতে পারি। আমি যাতে চুয়াডাঙ্গা পৌরবাসীর সেবা করতে পারি তার জন্য সকলের দোয়া ও সহযোগিতা চাই।
এসময় উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুস সামাদ, চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম পারভেজ সজল, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা উপ-সম্পাদক শেখ আনোয়ার, সাবেক সদস্য ইমরান ফেরদৌস, ছাত্রলীগ নেতা ইমরোজ হাসান, সজল, কাফি, যুবলীগ নেতা রানা, মোনাজাত, হান্নান প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More