চুয়াডাঙ্গায় অ্যাড. শাহজাহান আলীর মৃত্যুতে কোর্ট রেফারেন্স ও শোকসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাড. শাহজাহান আলীর (২) স্মরণে জেলা জজকোর্টে ‘কোর্ট রেফারেন্স’ এবং জেলা আইনজীবী সমিতি ভবনে ‘শোকসভা’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় কোর্ট রেফারেন্স এবং দুপুরে শোকসভা অনুষ্ঠিত হয়।
জেলা জজকোর্টে কোর্ট রেফারেন্সে মরহুম অ্যাড. শাহজাহান আলীর কর্মময় জীবনী নিয়ে স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. আব্দুল খালেক। এ সময় জেলা ও দায়রা জজ জিয়া হায়দার মরহুম অ্যাড. শাহজাহান আলীর (২) কর্মময় জীবন সম্পর্কে আলোকপাত করে মরহুমে রুহের আত্মার মাগফেরাত কামনা করেন এবং মরহুমের পরিবারে প্রতি সমবেদনা প্রকাশ করেন। এ সময় জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. তালিম হোসেনের সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন সিনিয়র আইনজীবী মোসলেম উদ্দিন। এ সময় জেলা জজকোর্ট ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ও আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপর জেলা আইনজীবী সমিতি ভবনের নবনির্মিত মিলনায়তনে অ্যাড. শাহজাহান আলীর স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. আব্দুল খালেকের সভাপতিত্বে শোকসভায় সাধারণ সম্পাদক অ্যাড. তালিম হোসেন সঞ্চালনা করেন। শোকসভায় সিনিয়র আইনজীবী মসলেম উদ্দিন, এসএম রফিউর রহমান, আব্দুস সামাদ, এমএম শাহজাহান মুকুল, শামিম রেজা ডালিম, ফজলে রাব্বী সাগর, আফজালুল হক ও মানি খন্দকার বক্তব্য রাখেন। শোকসভায় দোয়া পরিচালনা করেন সিনিয়র আইনজীবী মোসলেম উদ্দিন। সভায় জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
শোকসভায় বক্তারা বলেন, অ্যাড. শাহজাহান আলী (২) অত্যন্ত মিষ্টভাষি, সদালপী এবং আইন পেশায় সফল ব্যক্তি ছিলেন। আমরা তার মৃত্যুতে গভীর শোকাহত। তার আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি এই মহান আইনজীবীকে চিরকাল কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে।
প্রসঙ্গত: অ্যাড. শাহজাহান আলী (২) ২০১৭ সালের ১৮ জানুয়ারি চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতিতে যোগদান করেন এবং ২৬ জুন কিডনি সংক্রান্ত রোগে মৃত্যুবরণ করেন। তিনি সামাজিক ও রাজনৈতিক ব্যক্তি হিসেবে সমাজে ব্যাপক পরিচিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More