চুয়াডাঙ্গায় কমিউনিটি ব্যাংক এটিএম বুথ উদ্বোধনকালে পুলিশ সুপার

জনগণকে বিশ্বস্ত ব্যাংকিং সেবা প্রদান করায় আমাদের লক্ষ্য

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বাংলাদেশ পুলিশের মালিকানাধীন কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এটিএম বুথ ও সার্ভিস ডেস্কের উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে শহীদ হাসান চত্বরে নবনির্মিত এ বুথ ও সার্ভিস ডেস্কের উদ্বোধন করেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম। এ সময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, কমিউনিটি ব্যাংকটি জনগণের ব্যাংকে পরিণত করে সাধারণ জনগণকে উৎকৃষ্ট মানের বিশ্বস্ত ব্যাংকিং সেবা প্রদান করায় আমাদের লক্ষ্য। শহীদ হাসান চত্বর সংলগ্ন সদর থানা প্রাচীরের সাথে দুইতলা ফাউন্ডেশনের একতলা ভবন নির্মাণ করে কমিউনিটি ব্যাংকের এটিএম বুথ স্থাপন করা হয়েছে। পরবর্তীতে অনুমোদন সাপেক্ষে এই ভবনের দ্বিতীয় তলায় কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চুয়াডাঙ্গা শাখা স্থাপন করা হবে। চুয়াডাঙ্গা থানা প্রাচীরের সাথেই এটিএম বুথটি স্থাপিত হওয়ায় তা অধিক নিরাপদ এবং জনসাধরণের টাকা উত্তোলনে ঝুঁকি মুক্ত হয়েছে। তিনি আরও বলেন, মাননীয় আইজিপি মহোদয়ের দৃঢ় ও দূরদর্শী নেতৃত্বে ব্যাংকটির প্রাত্যহিক লেনদেন জ্যামিতিক হারে বেড়ে চলেছে এবং জনসাধরণের কাছে ব্যাংকটির আস্থা ও গ্রহণযোগ্যতা বহুগুনে বৃদ্ধি পেয়েছে। ফলে এই ব্যাংকে বিনিয়োগ শতভাগ নিরাপদ ও লাভজনক।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান, তদন্ত অফিসার পরিদর্শক লুৎফুল কবীর প্রমুখ। এটিএম বুথ উদ্বোধনের পর বিশেষ মোনাজাতের মাধ্যমে বাংলাদেশ পুলিশের কল্যাণ ও দেশের সমৃদ্ধি কামনা করা হয়।
উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট পরিচালিত কমিউনিটি ব্যাংক দেশের একটি তালিকাভুক্ত বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। ২০১৯ সালের ১১ সেপ্টেম্বর বাংলাদেশের ৫৯তম বাণিজ্যিক ব্যাংক হিসেবে কমিউনিটি ব্যাংক এর যাত্রা শুরু হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More