চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবির ৩ মাসের কারাদণ্ড

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বর থেকে গাঁজাসহ মিরাজ হোসেন (১৯) নামে এক মাদকসেবিকে আটক করেছে সদর থানা পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে বিচারক তিন মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। সাজাপ্রাপ্ত মিরাজ চুয়াডাঙ্গা পৌর এলাকার ফার্মপাড়ার রাকিব হোসেনের ছেলে। পেশায় তিনি ব্যাটারিচালিত ইজিবাইক চালক।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বরে যানবাহনের শৃঙ্খলা বজায় রাখতে একজন করে ট্রাফিক বিভাগের একজন পুলিশ সদস্য নিয়োজিত থাকেন। ইজিবাইক চালক মিরাজ তার ইজিবাইকটি হাসপাতাল চত্বরে দাঁড় করিয়ে রাখেন। সেখানে দায়িত্বরত পুলিশ সদস্য মিরাজকে ইজিবাইক নিয়ে চলে যেতে বললে দুজনের মধ্যে তর্কবিতর্ক হয়। পরে ইজিবাইকটি স্ট্যান্ডে রেখে চালক মিরাজ একজনকে সঙ্গে নিয়ে আবারও ওই পুলিশ সদস্যের নিকট আসেন। মিরাজের সঙ্গে কেনো তর্ক করা হলো তার কৈফিয়ত জানতে চান দায়িত্বরত পুলিশ সদস্যের নিকট। পরে বিষয়টি সন্দেহজনক মনে হলে ওই পুলিশ সদস্য জনসম্মুখে মিরাজের শরীর তল্লাশি করে গাঁজা ও সরঞ্জাম উদ্ধার করেন। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মিরাজকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান বলেন, হাসপাতাল চত্বরে ইজিবাইক দাঁড় করিয়ে রাখলে পুলিশ সদস্য চলে যেতে বলেন। তিনি না গিয়ে উল্টো ওই পুলিশ সদস্যের সঙ্গে তর্ক-বিতর্ক অথবা অসদাচরণ করেন। পুরনায় একজনকে নিয়ে মিরাজ হোসেন ওই পুলিশ সদস্যের নিকট তর্কের বিষয়ে জানতে এলে সন্দেহ হয়। পরে জনসম্মুখে মিরাজের শরীর তল্লাশি চালিয়ে গাঁজা ও সরঞ্জাম উদ্ধার করে। পরে ঘটনার সত্যতা স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম ভূইয়া মিরাজকে ৩ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More