চুয়াডাঙ্গা জজ আদালতের সাইকেল স্ট্যান্ডের সুমনকে তুলে নিয়ে বাটামপেটা 

: ছিনিয়ে নেয়া মোটরসাইকেল উদ্ধার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা জজ আদালতের সাইকেলস্ট্যান্ডে কর্মরত সুমনকে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার দুপুরে তাকে তুলে নিয়ে শান্তিপাড়ার একটি আমবাগানে নিয়ে যায় কয়েক যুবক। বিকেল পর্যন্ত নির্যাতনের পর তাকে ছেড়ে দেয়া হয়। এসময় সুমনের ব্যবহৃত ইয়ামাহা এফজেড মোটরসাইকেল ও টাকা ছিনিয়ে নেয় তারা। এ ঘটনায় গতকাল রাতে চুয়াডাঙ্গা সদর থানায় লিখিত অভিযোগ দায়েরের পর সুমনের মোটরসাইকেলটি উদ্ধার করেছে পুলিশ।
দামুড়হুদার লোকনাথপুর গ্রামের শাহজাহানের ছেলে সুমন অভিযোগ করে বলেন, গত সোমবার জজ আদালতের সাইকেলস্ট্যান্ড থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় গতকাল মঙ্গলবার মাখালডাঙ্গার সামসুর ছেলে ইসরাফিল, শান্তিপাড়ার সুমন ও সাগরসহ ১০-১২ জন যুবক সাইকেলস্ট্যান্ড থেকে সুমনকে তুলে নিয়ে যায়। শান্তিপাড়ার একটি আমবাগানে নিয়ে তাকে চুরি যাওয়া মোটরসাইকেল ফিরিয়ে দেয়ার জন্য ভয়ভীতি দেখায়। চুরির বিষয়ে কিছু জানেন না বলে জানালে সুমনকে বেদম মারপিট করে যুবকরা। কয়েকজন মিলে দুপুর থেকে বিকেল পর্যন্ত সুমনকে এলোপাতাড়ি বাটামপেটা করে গুরুতর জখম করে। পরে তার ইয়ামাহা এফজেড মোটরসাইকেল ও কাগজপত্র ছিনিয়ে নেয়। একইসাথে তার মোবাইলের বিকাশ অ্যাকাউন্ট থেকে জোরপূর্বক চার হাজার টাকা নিয়ে একটি ফাঁকা স্ট্যাম্পেও স্বাক্ষর করানো হয়। পরে তাদের কাছ থেকে ছাড়া পেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন সুমন।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, এ ঘটনায় গতরাতে সুমন একটি লিখিত অভিযোগ করেন। রাতে বেলগাছি এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় তার ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। অভিযোগটি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More