চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আবুল কাশেমের ইন্তেকাল : আজ দাফন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক হোমিও চিকিৎসক আবুল কাশেম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি……..রাজেউন)। গতকাল রোববার রাত ৮টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।
মৃতের পরিবারের সদস্যরা জানান, চুয়াডাঙ্গা পৌর এলাকার সবুজপাড়ার মৃত আফসার উদ্দিনের ছেলে আবুল কাশেম দীর্ঘদিন থেকে পাকস্থলিতে ক্যান্সারে আক্রান্ত হয়ে ভুগছিলেন। ঢাকা ও রাজশাহীতে চিকিৎসা নেয়ার পর বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। গতকাল বিকেলে বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে পরিবারের সদস্যরা। পরে রাত ৮টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। জেলা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা সাবেক প্রচার সম্পাদক আবুল কাশেম বেশ কিছুদিন হোমিও চিকিৎসকও ছিলেন। তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বড় মেয়ে কাকুলী খাতুন কুষ্টিয়ায় বেসরকারি সংস্থা ব্র্যাকের হিসাবরক্ষক, মেজ ছেলে রহমতুল্লাহ মানিক সৈয়দপুর রেলওয়েতে কর্মরত এবং ছোট মেয়ে রওশনা জাহান লিজা চাপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত রয়েছেন। তিনি দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের নাজির উমর ফারুকের মামা শ্বশুর। আজ সোমবার বাদ জোহর সবুজপাড়া জামে মসজিদে নামাজের জানাজা শেষে জান্নাতুল মওলা কবরস্থানে তার দাফন কাজ সম্পন্ন করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More