চুয়াডাঙ্গা জেলা পরিষদের উদ্যোগে সাড়ে ১৬ লাখ টাকার ত্রাণ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা পরিষদ কোভিড-১৯ মোকাবেলা অসহায় ও দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেছে। জেলা পরিষদ টেন্ডারের মাধ্যমে প্রধানমন্ত্রীর দেয়া এসব উপহার সামগ্রী ক্রয় করে জেলার প্রত্যন্ত এলাকার মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। এর মধ্যে রয়েছে, চাল ১০ কেজি, মসুর ডাল ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার ও সাবান ১টি। সাড়ে ১৬ লাখ টাকা মূল্যের এসব পণ্য টেন্ডারের মাধ্যমে ক্রয় করেছে জেলা পরিষদ।

এবার প্রথমবারের মতো ত্রাণ কার্যক্রমে চুয়াডাঙ্গা-১ আসানের সংসদ সদস্য ও জেলা পরিষদের উপদেষ্টা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ২০০ প্যাকেট, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা পরিষদের উপদেষ্টা হাজি মো. আলী আজগার টগর ২০০ প্যাকেট, জেলা প্রশাসক ২০০ প্যাকেট, ইউএনও সদর ১৫০ প্যাকেট, ইউএনও আলমডাঙ্গা ১৫০ প্যাকেট, ইউএনও দামুড়হুদা ১৫০ প্যাকেট, ইউএনও জীবননগর ১৫০ প্যাকেট, মেয়র চুয়াডাঙ্গা পৌরসভা ১০০ প্যাকেট, মেয়র আলমডাঙ্গা পৌরসভা ১০০ প্যাকেট, মেয়র দর্শনা পৌরসভা ১০০ প্যাকেট, মেয়র জীবননগর পৌরসভা ১০০ প্যাকেট এবং জেলা পরিষদ ২০০ প্যাকেট বরাদ্দ দেয়া হয়েছে এবং বিতরণের কার্যক্রম চলমান রয়েছে।

চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী আনিছা খানম, সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূইয়া, দামুড়হুদা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলী মুনছুর বাবু ও ইউএনও তাছলিমা পারভীন অসহায় ও দরিদ্রদের মাঝে এসব পণ্য সামগ্রী বিতরণ করেন।

এ ব্যাপারে জেলা পরিষদের সচিব ও ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More