চুয়াডাঙ্গা দিপু এন্টারপ্রাইজ ও ইয়ামাহা শো-রুমের পক্ষ থেকে বর্ষবরণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা দিপু এন্টারপ্রাইজ ও ইয়ামাহা শো-রুমের পক্ষ থেকে বর্ষবরণ (২০২২) অনুষ্ঠিত হয়েছে। গতকাল সন্ধ্যায় এ উপলক্ষ্যে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সড়কের দিপু এন্টারপ্রাইজের ইয়ামাহা শো-রুমে ইংরেজি নতুন বছর ২০২২ বরণ উপলক্ষ্যে আলোচনা সভা, ফেসবুক লাইফ ও কেক কাটা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সম্পাদক প্রকাশক চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের জয়েন্ট সেক্রেটারি সাংবাদিক ইসলাম রকিব ও চুয়াডাঙ্গা পৌরসভার ৯নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাংবাদিক কামরুজ্জামান চাঁদ। আলোচনা শেষে অতিথিবৃন্দ শো-রুম কর্মকর্তাদের সঙ্গে নিয়ে কেক কাটেন। প্রধান অতিথি ৩জন শিশু সন্তানের হাত দিয়ে কেক কেটে তাদেরই মুখে কেক তুলে দেন। প্রধান অতিথি বলেন, আমি নিজেই ইয়ামাহা মোটরবাইকের ফ্যান। আমি নিজে একটি ইয়ামাহা গাড়ি চালায়। এই গাড়িগুলো যেমন শক্ত, মজবুত, দ্রুতগামী, তেলে সাশ্রয়ী ও ব্রেক ফাংশন চমৎকার। তাই আমি ইয়ামাহার প্রেমে পড়েছি। নতুন বছরে আপনাদের সকলের প্রতি ও দিপু এন্টারপ্রাইজ এবং ইয়ামাহা শো-রুমের সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি শুভেচ্ছা রইলো।
বর্ষবরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ফেরদৌস আলম দিপু, ব্যবস্থাপক আল মাহমুদ হাসান, ওয়াই আর সির মডারেটর ও দিপু এন্টার প্রাইজের সেলস এক্সিকিউটিভ সিফাত ইসলামসহ দিপু এন্টারপ্রাইজ ও ইয়ামাহা শো-রুম চুয়াডাঙ্গার সকল সদস্যবৃন্দ।
নতুন বর্ষবরণ অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন দিপু এন্টারপ্রাইজের চেয়ারম্যান ডা. শামসুর রশিদ দিপু।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More