চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে মেয়র প্রাথী দুদুর কর্মী সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: আসন্ন চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে কর্মী সমাবেশ করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা শরিফ হোসেন দুদু। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর এলাকার ৬নং ওয়ার্ডের হাজরাহটি টাওয়ার পাড়ায় এ সমাবেশের আয়োজন করা হয়। অনুষ্ঠানে এলাকাবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী শরিফ হোসেন দুদু। এসময় তিনি বলেন, আমি চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে এলাকাবাসীর দোয়া ও সমর্থন চাই। এবার নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ার প্রত্যাশায়ী। যদি মনোনয়ন পাই তাহলে ইনশাল্লাহ্ জয়ী হয়ে আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। আমি মেয়র হিসেবে জনগণের পাশে থেকে সেবা করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন লিয়াকত শেখ, আসাদুল হক জোয়ার্দ্দার, হান্নু জোয়ার্দ্দার, মজনু ম-ল, হায়দার ম-ল, মোমিনুল ইসলাম, ফারুক বিশ্বাস, হামিদুল বিশ্বাস, ফরিদ ম-ল, লালু বিশ্বাস, নাজমুল ম-ল, হাসেম বিশ্বাস, হযরত আলী শেখ, আজাদ আলী বিশ্বাস, মকিদ বিশ্বাস, কাশেম ম-ল প্রমুখ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More