চুয়াডাঙ্গা বার নির্বাচনে খসড়া ভোটার তালিকায় ভোটারের সংখ্যা ১৮৯ : বাদ পড়েছে ৬ আইনজীবী

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০২২ উপলক্ষে খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১০টায় জেলা আইনজীবী সমিতির সম্মেলন কক্ষে কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. তালিম হোসেন খসড়া ভোটার তালিকা প্রকাশ করেন। ঘোষিত খসড়া ভোটার তালিকা অনুযায়ী ভোটারের সংখ্যা ১৮৯ জন এবং খসড়া ভোটার তালিকা হতে ৬ জন আইনজীবীর নাম বাদ পড়েছে। ভোটার তালিকা থেকে বাদপড়া ৬ জন আইনজীবী হলেন, আব্দুল কুদ্দুস, আব্দুর রহমান, এসএম সাইদুজ্জামান গণি টোটন, মনিবুল হাসান পলাশ, মুহাম্মদ আসাদুল্লাহ ও রবাইত বিনতে একরাম।
খসড়া তালিকা প্রকাশকালে বারের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক ও সহ-সভাপতি অ্যাড. কাইজার হোসেন জোয়ার্দ্দার শিল্পী এসময় উপস্থিত ছিলেন।
গত ২৬ অক্টোবর চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন পরিচালনা উপ-পরিষদের আহ্বায়ক অ্যাড. আব্দুর রশীদ চৌধুরী নির্বাচনী তফশিল ঘোষণা করেন। ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ১ নভেম্বর খসড়া ভোটার তালিকা প্রকাশ, ৪ নভেম্বর খসড়া ভোটার তালিকার ওপর আপত্তি দাখিল, ৭ নভেম্বর আপত্তির ওপর শুনানী, ১৫ নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ এবং ১৭ নভেম্বর মনোনয়নপত্র গ্রহণ ও দাখিল। ১৮ নভেম্বর মনোনয়নপত্র বাছাই, ২১ নভেম্বর মনোনয়নপত্রের ওপর আপত্তি দাখিল ও শুনানী, ২২ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার, ২৬ নভেম্বর সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ এবং বাদ জুম্মা ভোট গণনা ও ফলাফল প্রকাশ।
প্রসঙ্গত : ২০২১ সালে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আলমগীর হোসেন করোনা আক্রান্ত হয়ে গত ৫ জুলাই মৃত্যুবরণ করেন। এরপর থেকে বারের সহ-সভাপতি অ্যাড. আব্দুল খালেক ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে এবং অ্যাড. তালিম হোসেন সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More