চুয়াডাঙ্গা মাদকদ্রব্য অধিদফতের পৃথক অভিযানে নেশাজাতীয় ইনজেকশনসহ আটক ৩

ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড : একজনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নেশাজাতীয় ইনজেকশনসহ তিনজনকে আটকের পর দুজনকে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল দুপুরে শহরের আরামপাড়া ও একাডেমি মোড় এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১৩ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। আটক অপরজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সদর থানায় সোপর্দ করা হয়। আটককৃত আবুল কালাম আজাদ কচি(৪৭) চুয়াডাঙ্গা আরামপাড়ার মৃত আবুল হাসেমের ছেলে এবং সাজাপ্রাপ্ত দুজন হলেন, চুয়াডাঙ্গার সাতগাড়ি নতুনপাড়ার আব্দুল সাত্তারের ছেলে নুরুজ্জামান (৪০) ও কলেজপাড়ার মৃত আব্দুল আজিজের ছেলে রাশিদুল ইসলাম রানা (৪২)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি টিম শহরের আরামপাড়ায় অভিযান চালান। এ সময় ১১ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ আটক করা হয় একই এলাকার আবুল কালাম আজাদ কচিকে। এদিকে দুপুর সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম শহরের আরামপাড়া ও একাডেমি মোড় এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। এ সময় আটক করা হয় সাতগাড়ি নতুনপাড়ার নুরুজ্জামান ও কলেজপাড়ার রাশিদুল ইসলাম রানাকে। তাদের দুজনের কাছ থেকে উদ্ধার করা হয় ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের ৩ মাস করে কারাদণ্ড- ও একশ টাকা করে অর্থদ- প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই আটক আবুল কালাম আজাদ কচিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সদর থানা এবং সাজাপ্রাপ্ত নুরুজ্জামান ও রানাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More