চুয়াডাঙ্গা সদরের উদীচী ডিঙ্গেদহ শাখার সভাপতি ডা. আব্দুল হান্নান আর নেই

ডিঙ্গেদহ প্রতিনিধি: উদীচী ডিঙ্গেদহ শাখা ও ডিঙ্গেদহ কিন্ডারগার্টেন স্কুলের সভাপতি ডিঙ্গেদহ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হান্নান হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি……..রাজেউন)। গতকাল বৃহস্পতিবার বেলা ১২টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। দ্বিতীয় জানাজা শেষে নিজ গ্রাম সাকদারচরে তার দাফনকার্য সম্পন্ন করা হয়।
এ ব্যাপারে মৃত আব্দুল হান্নানের পারিবারিক সূত্রে জানা যায়, আব্দুল হানান কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের সাকদারচর গ্রামের মৃত আইনাল হক সরদারের ছেলে। প্রায় ৩৭ বছর আগে ডিঙ্গেদহ বাজারে এসে পশু চিকিৎসা শুরু করেন। জমি কিনে বসবাস করতে থাকেন। গত মঙ্গলবার ৩টার দিকে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে পরিবারের লোকজন তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজে রেফার করেন। গতকাল বৃহস্পতিবার বেলা ১২টায় তিনি মৃত্যুবরণ করেন। পশু চিকিৎসার সুবাদে ডিঙ্গেদহ এলাকায় সদালাপী হিসেবে ব্যাপক পরিচিত ছিলো তার। বেলা ৪টার দিকে তার মৃতুদেহ ডিঙ্গেদহের বাড়িতে পৌঁছুলে এলাকার শতশত মানুষ দেখার জন্য ভিড় জমায়। বাদ আসর ডিঙ্গেদহ খেজুরা ঈদগাহ ময়দানে ১ম জানাজা শেষে ডিঙ্গেদহ বাজারের সিদ্দিক মার্কেটে ফুল দিয়ে সুভেচ্ছা জানান উদীচী চুয়াডাঙ্গা জেলা শাখা, ডিঙ্গেদহ ও সরোজগঞ্জ শাখা এবং অরিন্দম সাংস্কৃতিক সংগঠন। এরপর তার মৃতদেহ ট্রাকযোগে কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের সাকদারচর গ্রামের বাড়ীতে নেয়া হয়। সেখানে বাদ এশা ২য় জানাযা শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়। দাফনকার্যে অংশগ্রহণ করেন উদীচী জেলা শাখার সাধারণ সম্পাদক জহির রায়হান, সহসভাপতি আব্দুস ছাত্তার, উদীচী ডিঙ্গেদহ শাখার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More