চুয়াডাঙ্গা সমবায় নিউমার্কেট ব্যবসায় পরিচালনা পর্ষদের নবনির্বাচিত কমিটির অভিষেক ও শপথ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সমবায় নিউমার্কেট ব্যবসায়ী পরিচালনা পর্ষদের নবনির্বাচিত কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৯টায় সমিতির কার্যালয়ে এই অভিষেক অনুষ্ঠিত হয়। অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির আইন উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট সেলিম উদ্দিন খান। ব্যবসায়ী আলহাজ ফিরোজ উদ্দিনের পবিত্র কালামকে পাক থেকে তেলাওয়াতের মাধ্যমে অভিষেক অনুষ্ঠান শুরু করা হয়। পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াতের পর জেলা দোকান মালিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি-সাধারণ সম্পাদকসহ নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সকল প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিটের নীরবতা পালন করা হয়। এরপর অভিষেক অনুষ্ঠানের আমন্ত্রীত্ব অতিথীদেরকে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। অভিষেক অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন চুয়াডাঙ্গা চেম্বারস এন্ড কমার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সহ-সভাপতি মঞ্জুরুল আলম মালিক লার্জ, পরিচালক সালাউদ্দিন মোহাম্মদ মর্তূজা, জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার আবু ও সিনিয়র সহ-সভাপতি হাজি শাহাবুদ্দিন। চুয়াডাঙ্গা সমবায় নিউ মার্কেট ব্যবসা পরিচালনা পর্ষদের উপদেষ্টা শাহজাহান আলীর উপস্থাপনায় অভিষেক অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট সেলিম উদ্দিন খান।

শপথ গ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার নবনির্বাচিত কমিটির সভাপতি মাহফুজুর রহমান জোয়ার্দ্দার মিজাইলকে সর্বপ্রথম আনুষ্ঠানিকভাবে ফুলের মালা পরিয়ে বরণ করে নেন। এরপর পর্যায়ক্রমে আমন্ত্রিত অতিথি ও উপদেষ্টাগণ নবনির্বাচিত কমিটির প্রত্যেককে ফুলের মালা পরিয়ে বরণ করে নেন। অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপদেষ্টা ও নির্বাচন পরিচালনা আহবায়ক কমিটির সদস্য খন্দকার শাহজাহান, এ আলীুজ্জামান, আতিয়ার রহমান লাড্ডু, রেদওয়ানুর রহমান রোকন ও মশিউর রহমান আবু ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন প্রথম আলোর সাংবাদিক শাহ আলম সনিসহ প্রিন্ট ও ইলেকট্রনক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অভিষেক অনুষ্ঠানের সভাপতি ও প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট সেলিম উদ্দিন খান বলেন, চুয়াডাঙ্গা নিউ মার্কেট একটি অভিজাত ব্যবসা প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠান সুষ্ঠুভাবে পরিচালনার জন্য নিয়ম তান্ত্রিকভাবে নির্বাচিত কমিটি গঠিত হয়েছে। এ কমিটির কাছে চুয়াডাঙ্গা জেলাবাসীর অনেক আশা আকাক্সক্ষা রয়েছে। সেই আশা-আকাক্সক্ষা যেন পুরোপুরি পূরণ হয়; সেদিকে নবনির্বাচিত কমিটির সকলকে সজাগ থাকতে হবে। নির্বাচন শেষ সকল প্রতিদ্বন্দ্বিতাও শেষ। কাধে কাধ মিলিয়ে এখন সকলে একযোগে কাজ করে নিজেদের ব্যবসায়িক সুনাম আরো বাড়াতে হবে। কে তোরা যেন হয়রানির শিকার না হয়। সিনিয়রদের সম্মান করতে হবে এবং সকলে পরস্পর পরস্পরের সাথে মিলিত হয়ে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত গ্রহণ করতে হবে।

উল্লেখ্য ১৯ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত ত্রি-বার্ষিক কমিটির সভাপতি মাহফুজুর রহমান জোয়ার্দ্দার মিজাইল, সিনিয়র সহ-সভাপতি মো. আশাবুল হক ফিরোজ, সহ-সভাপতি মেহেদী ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক মো. আকরাম আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক হাসান মাহমুদ বকুল, সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান জুয়েল। সদস্য পদে নির্বাচিতরা হলেন মো. আব্দুল আজিজ, মো. আনোয়ার হোসেন আনু, মো. আতিকুর রহমান পিপুল, মো. শামীম, মো. জাহিদুর রহমান সাবু, শ্রী নিশিথ চক্রবর্তী, মো. জাহিদুর রহিম, শ্রী বিভাষ কুমার দেবনাথ, মো. সরোয়ার জামান ডালিম, শেখ শামীম, মো. শরিফুল ইসলাম রিমু ও মাহবুবুর রহমান সাগর।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More