জানা যায়নি জীবননগরে জুতা ব্যবসায়ী সাঈদ হত্যার কারণ, মোটিভ উদ্ধারে মাঠে পুলিশ

 

জীবননগর ব্যুরো: জীবননগর বাজারের নিহত জুতা ব্যবসায়ী আবু সাঈদ (২৭) হত্যাকান্ডের সাথে জড়িত আর কাউকে আটক করতে সক্ষম হয়নি পুলিশ। আটক কাঁচামাল ব্যবসায়ী আক্তার হোসেনের রিমা- শুনানী গতকাল রোববার হয়নি। ফলে তাকে পুলিশ এখনো রিমা-ে পায়নি। পুলিশ জানিয়েছে এ হত্যার মোটিভ উদ্ধারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

ঘটনার বিবরণে প্রকাশ, জীবননগর হাইস্কুলপাড়ার রইচ উদ্দিনের ছোট ছেলে আবু সাঈদ গত ২ এপ্রিল ভোর রাতে ফজরের নামাজ আদায়ের জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। গত ৬ এপ্রিল সকালে আবু সাঈদের বাড়ি থেকে আনুমানিক ৫শ’ গজ দূরে বসতিপাড়ায় কোরিয়াপ্রবাসী কবির হোসেনের নির্মাণাধীন বহুতল ভবনের লিফটের বেজমেন্টে হতে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। লিফটের বেজমেন্টে জমা থাকে পানিতে তার মৃতদেহ ভেসেছিলো। ৪দিন পর পুলিশ তার অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে প্রেরণ করে। এদিকে ময়না তদন্তের রিপোর্টও পুলিশ হাতে পায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আক্তার হোসেনকে চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমা-ের আবেদন জানিয়েছে পুলিশ। জীবননগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার দাস জানান, এ হত্যার মোটিভ উদ্ধার ও সংশ্লিষ্ট ঘাতকদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More