জীবননগরের নিধিকুণ্ডুতে বাড়ি ও দোকানে অজ্ঞাত দুর্বৃত্তর আগুন

 

জীবননগর ব্যুরো: অজ্ঞাত দুর্বৃত্তর দেয়া আগুনে পুড়লো বাড়ি ও দোকানের অংশ। আগুনের লেলিহান শিখা দেখার পর প্রতিবেশীদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে নিতে পারার কারণে বাড়ি ও দোকানের মালামাল রক্ষা পেলেও পুড়েছে কাঁথা-বালিসসহ দোকানের চালা। সোমবার রাত ৯টার দিকে আগুন দেয়ার এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার জীবননগর থানায় অজ্ঞাত দুর্বৃত্তদের আসামি করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

নিধিকু-ু বিলপাড়ার শহর আলীর ছেলে দরিদ্র দিনমজুর গোলাম হোসেন অভিযোগ করে বলেন, তিনি বাড়ির সামনে একটি ছোট্ট মুদি দোকান পরিচালনাসহ দিন মজুরের কাজ করে সংসার পরিচালনা করেন। সোমবার ৯টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তদল তার বাড়ির শয়নকক্ষ ও দোকানে একসাথে আগুন লাগায়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা গ্রাস করতে থাকলে তা নজরে আসে। প্রতিবেশীরা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে নিলেও ততক্ষণে শয়নকক্ষের বালিস ও কাঁথাসহ দোকান ঘরের চালা পুড়ে নষ্ট হয়ে যায়। দোকানের আগুন নেভাতে গিয়ে নষ্ট হয়েছে দোকানের মালামাল। এ ঘটনায় তিনি ক্ষতিগ্রস্ত হয়েছেন বলে সরকারি সহায়তা দাবি করেছেন। সেই সাথে তদন্ত করে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানিয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More