জীবননগরের হাসাদাহ ইউপির ৬নং ওয়ার্ডের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের তারিখ এগিয়েছে

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়ন পরিষদেও ৬নং ওয়ার্ডের উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের তারিখ আগানো হয়েছে। আগামী ৮ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এর পূর্বে জারিকৃত প্রজ্ঞাপনে আগামী ৯ অক্টোবর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ঘোষণা করা হয়েছিলো। তবে আগামী ২ নভেম্বর এ ওয়ার্ডের উপ-নির্বাচনে ভোট গ্রহণের তারিখ অপরিবর্তিত রাখা হয়েছে।
জীবননগর উপজেলা নির্বাচন অফিস হতে গত ৪ অক্টোবর জারিকৃত গণ-বিজ্ঞপ্তি হতে জানা যায়, আগামী ৮ অক্টোবর মনোয়নপত্র দাখিলের শেষ তারিখ। এ সময় ছুটি থাকলেও নির্বাচন অফিসের কার্যক্রম পরিচালিত হবে। এ সময়ের মধ্যে উপ-নির্বাচনে অংশগ্রহণকারীদের মনোনয়নপত্র গ্রহণ করা হবে। উপজেলা নির্বাচন অফিসার মেজর আহাম্মেদ গণ-বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, আগামী ১০ অক্টোবর মনোনয়নপত্র বাছাই করা হবে এবং ১৭ অক্টোবর কেউ যদি মনোনয়নপত্র প্রত্যাহার করতে চাই এদিন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিতে পারবেন। আগামী ২ নভেম্বর বুধবার এ ওয়ার্ডের নির্বাচন অনুষ্ঠিত হবে।
উল্লেখ, হাসাদাহ ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য কবীর আহাম্মদ তার পদ হতে পদত্যাগ করে চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হওয়ায় নির্বাচন কমিশন হতে এ আসনটি শূন্য ঘোষণা করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More