জীবননগরে আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের হোতা জনি গ্রেফতার

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া বাজারে দিনদুপুরে মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় হাতেনাতে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের প্রধান হোতা জনি আহমেদকে (৩০) জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছেন। গতকাল রোববার দুপুরের দিকে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, আটককৃত জনি আহমেদ কুষ্টিয়া সদর উপজেলার খয়েরগাছি গ্রামের রাহাত আলীর ছেলে। জনি আহমেদ একজন আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের প্রধান হোতা। জনি রোববার দুপুরের দিকে তার দুই সহযোগীকে নিয়ে উপজেলার আন্দুলবাড়িয়া বাজার থেকে কৌশলে একটি মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় তাকে জনতা আটক করে। অন্যদিকে অপর দুইজন পালিয়ে যায়। জনি নিজেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের প্রধান হোতা দাবি করে স্বীকারোক্তি দেয় যে, তার নেতৃত্বে একটি সংঘবদ্ধ চোর চক্র বিভিন্ন কৌশলে হাটে বাজারে লোকজন কাজে ব্যস্ত থাকার সুযোগে তারা মোটরসাইকেল নিয়ে চম্পট দেয়। ঘটনার ব্যাপারে থানায় একটি নিয়মিত মামলা হয়েছে এবং জনিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More