জীবননগরে কেরাত হামদ নাত ও আজান প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

জীবননগর ব্যুরো: চুয়াডাঙ্গা জেলা পুলিশের আয়োজনে জীবননগর উপজেলা অডিটোরিয়ামে কেরাত, হাম˜ ও আজান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাস।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে ও ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় সকাল ১০ ঘটিকায় জীবননগর উপজেলা অডিটোরিয়ামে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। অনুষ্ঠানে জীবননগর থানা অফিসার ইনচার্জ আব্দুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জীবননগর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শেখ মাহাবুবুর রহমান, ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আব্দুল হাকিম, জীবননগর উপজেলা আলিম মাদরাসার অধ্যক্ষ মাও. আব্দুল খালেক, মাও. মুফতি সাজেদুর রহমান ও মাওলানা আবু সাইদ।

প্রতিযোগিতাটি তিনটি শ্রেণিতে ভাগ করা হয়। এর মধ্য প্রথম থেকে পঞ্চম শ্রেণী ক গ্রুপ, ষষ্ঠ থেকে দাখিল পর্যন্ত খ গ্রুপ এবং আলিম হতে সম্মান পর্যন্ত গ গ্রুপে ভাগ করা হয়। তিনটি গ্রুপে বিজয়ী ২৭ জন প্রতিযোগিকে পুরস্কৃত করা হয়। প্রতিযোগিতার ৩টি গ্রুপ হতে কেরাত, হামদ ও আজান প্রতিযোগিতায়  প্রথম স্থান অধিকারী ৯ জনকে জেলা পর্যায়ে চূড়ান্তভাবে নির্বাচন করা হয়। প্রতিযোগিতায় আজান বিভাগে বিচারকের দায়িত্ব পালন করেন আবু সাঈদ, মাহবুব হোসেন, মাও. আব্দুল খালেক, হাম˜ বিভাগে বিচারকের দায়িত্ব পালন করেন মাও. সাজেদুর রহমান, হাফেজ মাও. আবদুল্লাহ আল যুবায়ের ও হাফেজ মাও. গাউসার আলী। কেরাত বিভাগে বিচারকের দায়িত্ব পালন করেন মাও. গোলাম মোস্তফা, হাবিবুল্লাহ ও মাও. শামসুল আলম।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে অফিসার ইনচার্জ আব্দুল খালেক এ ধরনের অনুষ্ঠান আয়োজন করার জন্য চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের প্রতি জীবননগর থানার পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More