জীবননগরে স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের মাঝে খাবার বিতরণ

 

জীবননগর ব্যুরো: মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, এই সেøাগানকে সামনে রেখে ৯ম সপ্তাহের মতো মঙ্গলবার সন্ধ্যা ৭টায় জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীসহ ১০০ জন মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

জীবননগর মানবিক সংগঠনের প্রতি সপ্তাহের খাবার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জীবননগর প্রেসক্লাবের সভাপতি মুন্সী এম আর বাবু, জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মোস্তাফিজুর রহমান, স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও মানবিক সংগঠনের উপদেষ্টা ডা. জাহাঙ্গীর আলম বিশ্বাস, ডা. রাশেদুজ্জামান রিপন, ডা. আনিসুর রহমান, সংগঠনের উপদেষ্টা সাংবাদিক মহিবুল ইসলাম মুকুল, দৈনিক এই আমার দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার ও জীবননগর মানবিক সংগঠনের উদ্যোক্তা এইচএম হাকিম, জীবননগরের মানবিক যোদ্ধা সামিউল ইসলাম অভি, হিমেল ট্রেডিংয়ের পরিচালক মো. আব্দুল হালিম, জীবননগর মানবিক সংগঠনের মো. রাকিব হোসেন, সাংবাদিক আব্দুল্লাহ, স্বেচ্ছাসেবক সুমন হোসেনসহ আরো অনেকে।

জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্স ডা. মোস্তাফিজুর রহমান বলেন, জীবননগর মানবিক সংগঠনের এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানাই, বর্তমান সময়ে এতো সুন্দরভাবে একটি সংগঠনের কার্যক্রম চলমান রয়েছে; এটি অবশ্যই জীবননগরবাসীর জন্য গৌরবের বিষয়; সমাজের বৃত্তবান মানুষদের আহ্বান করবো তারা যদি এই যুবকদের সাথে একত্রিত হয়ে সমাজের অসহায় হতদরিদ্র ছিন্নমূল মানুষের পাশে থাকে তা হলে জীবননগর মানবিক সংগঠন অনেক দূর এগিয়ে যাবে।

জীবননগর মানবিক সংগঠনের উদ্যোক্তা এইচএম হাকিম বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, এই সেøাগানকে সামনে রেখে আমরা তরুণ কয়েকজন মিলে সমাজের মানুষের জন্য কিছু করতে চাই, এজন্য আমরা জীবননগর মানবিক সংগঠনের মাধ্যমে প্রতি সপ্তাহে খাবার বিতরন কর্মসূচি অব্যাহত রেখেছি; সমাজের বৃত্তবানেরা যদি আমাদের মানবিক সংগঠনে মাধ্যমে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেয়; তা হলে আমরা এতিম অসহায় হতদরিদ্র ছিন্নমূলসহ অসহায় হতদরিদ্র ছিন্নমূল মানুষের জন্য আরো ভালো কিছু করতে পারবো।

এ বিষয়ে জীবননগর প্রেসক্লাবের সভাপতি মুন্সি এম আর বাবু বলেন, জীবননগর মানবিক সংগঠনের তরুণ যুবকদের খাবার বিতরণ কার্যক্রম আমাকে মুগ্ধ করেছে; আমি জীবননগর মানবিক সংগঠনের তরুণদের সাথে আছি, জীবননগর মানবিক সংগঠনের তরুণ যুবকদের প্রতিটি ভালো কাজে আমাকে পাশে পাবে এবং সমাজের বিবেকবানরা যদি একটু নজর দেন, তাহলে জীবননগর মানবিক সংগঠন সমাজের উন্নয়নে ভালো কিছু করতে পারবে বলে আশা রাখি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More