জীবননগর থানা পুলিশের অভিযান, ফেনসিডিলসহ মিকাইল গ্রেফতার

 

জীবননগর ব্যুরো: জীবননগর থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪০ বোতল ফেনসিডিলসহ মিকাইল হোসেনকে (৪০) গ্রেফতার করেছে। গতকাল বুধবার সকাল ১০টার দিকে পুলিশ এ অভিযান পরিচালনা করে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

জীবননগর থানা সূত্রে জানা যায়, থানার সাব-ইন্সপেক্টর গোপাল চন্দ্র মন্ডল ও সহকারী উপ-পরিদর্শক কামরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ বুধবার সকাল ১০টার দিকে জীবননগর পৌর শহরের নারায়নপুর মোড় এলাকায় মাদক ও বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে নারায়নপুর-গঙ্গাদাসপুর সড়কে মোটরসাইকেল আরোহী মিকাইল হোসেনকে আটক করেন। এ সময় তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মিকাইল হোসেন তার মোটর সাইকেলের সিট কভারের নিচে ৪০ বোতল ফেনসিডিল রাখা হয়েছে বলে স্বীকার করেন। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় মোটর সাইকেলের সিটকভারের নিচ থেকে ওই ফেনসিডিল উদ্ধার করেন। গ্রেফতারকৃত মিকাইল হোসেন জীবননগর পৌর শহরের কোর্টপাড়ার মৃত নওশের আলীর ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, মিকাইল হোসেন একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার ব্যবহৃত মোটর সাইকেলের সিট কভারের নিচে ৪০ ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। ঘটনার ব্যাপারে মাদক আইনে একটি মামলা হয়েছে।

ওসি আব্দুল খালেক বলেন, পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন স্যারের নির্দেশে জীবননগর উপজেলা মাদকমুক্ত করতে মাদকের বিরুদ্ধে সাড়াসি অভিযান শুরু হয়েছে। মাদকের ব্যাপারে কোনো ছাড় দেয়া হবে না। শুধু তাই নয়, এলাকায়  কোনো ধরনের জুয়া ও কেরামবোর্ড খেলাও মেনে নেয়া হবে না।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More