জীবননগর মনোহরপুরে ফেনসিডিলসহ একজন গ্রেফতার

 

জীবননগর ব্যুরো: জীবননগর থানা পুলিশের মাদকবিরোধী অভিযান চালিয়ে ২৪ বোতল ফেনসিডিলসহ এক মাদককারবারিকে গ্রেফতার করেছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার মনোহরপুরে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ ইয়াদুল হোসেনকে (৪৫) গ্রেফতার করা হয়। ইয়াদুল হোসেন মনোহরপুর দক্ষিণপাড়ার মৃত আবুল কাশেলের ছেলে।

থানা পুলিশসূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম জাবীদ হাসানের নেতৃত্বে এসআই সোহরাব হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উপজেলার মনোহরপুরে মাদকবিরোধী অভিযানে নামেন। সকাল সাড়ে ৭টার দিকে জীবননগর-চুয়াডাঙ্গা মহাসড়কের পশ্চিমপার্শ্বে মনোহরপুর দক্ষিণপাড়ার পাকারাস্তার ওপর থেকে ২৪ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী ইয়াদুল হোসেনকে গ্রেফতার করেন।

জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি এসএম জাবীদ হাসান বলেন, মাদকসহ আটক ইয়াদুল খুবই চতুরতার সাথে ছাগলের ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করে আসছিলেন। আমাদের নিয়োগ করা সোর্সের তথ্য মতে অভিযান চালিয়ে তাকে ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেফতার করা হলো। গ্রেফতারকৃত ইয়াদুলের বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং তাকে চুয়াডাঙ্গা জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More