ঝিনাইদহে আপত্তিকর অবস্থায় নারী ও পুরুষসহ দুই টিকটক মডেল আটক

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে আপত্তিকর অবস্থায় নারী ও পুরুষসহ দুই টিকটক মডেলকে আটক করেছে পুলিশ। গত বুধবার (২ জুন) দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে আদর্শপাড়ার মহিলা কলেজ পাড়া থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন পবহাটি গ্রামের তোফাজ্জেল হোসেনের মেয়ে টিকটক মডেল তুলি ও আদর্শপাড়ার তৌফিকুর রহমানের ছেলে মডেল আশিকুর। আশিকুরের বাড়িতে স্ত্রী রয়েছে। অন্যদিকে তুলি লাইকি ও টিকটকে মডেলিংয়ের ভিডিও শেয়ারিং করেন বলে পুলিশ জানিয়েছে।
ঝিনাইদহ সদর থানার উপ পরিদর্শক রফিকুল ইসলাম জানান, রাতে আদর্শপাড়ার মহিলা কলেজ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। ব্যাভিচার ও অনৈতিক কর্মকা-ের অপরাধে মামলা দিয়ে বৃহস্পতিবার (৩ জুন) বিকেলে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এদিকে পুলিশের জিজ্ঞাসাবাদ তুলি জানিয়েছে, এমন ভিডিও করে তিনি ফেসবুকে ছড়িয়ে দিয়ে আসছিলেন।
তিনি আরও জানান, সম্প্রতি একটি ভিডিও দেখে টিকটক-লাইকি মডেল তুলি সম্পর্কে বিভিন্নজন বিভিন্ন মন্তব্য করেন। তাছাড়া ঝিনাইদহে পরিচিত অনেকেই মডেল তুলির চলাফেরা ও জীবনযাত্রা সম্পর্কে নানা রকম অভিযোগ করেছেন।

এদিকে বুধবার রাতেই পুলিশ তুলিকে জিজ্ঞাসাবাদ করছে এমন একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে তুলে বলেছেন, এই বাসায় প্রতিদিন আমার বান্ধবীরা এসে ইয়াবা সেবন করে এ বিষয়টি আমি জানতাম না। বুধবার রাতে বাসায় আসার পরে বান্ধবীরা তাকে জানায়। পুলিশ জানায়, সম্প্রতি একটি ভিডিও দেখে টিকটক-লাইকি মডেল তুলি সম্পর্কে বিভিন্নজন বিভিন্ন মন্তব্য করেন। এছাড়া ঝিনাইদহে পরিচিত অনেকেই মডেল তুলির বেপরোয়া চলাফেরা ও জীবনযাত্রা সম্পর্কে আপত্তিকর অভিযোগ করেছেন। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. আনোয়ার সাঈদ বলেন, জেলা শহরে একটি চক্র উঠতি তরুণ-তরুণীদের টিকটক-লাইকির ফাঁদে ফেলে অসামাজিক কাজে বাধ্য করছে। তারা মাদক সেবন ও মাদক ব্যবসায় জড়িত হচ্ছে। অশ্লীল ও আপত্তিকর টিকটক, লাইকি ও বিগো লাইভ ভিডিও সমাজের নৈতিক অবক্ষয় ও যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এ চক্রের সাথে জড়িতদের আইনের আওতায় আনতে কাজ পুলিশ কাজ করছে বলে তিনি জানান।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More