দামুড়হুদার কার্পাসডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান : স্বাস্থ্যবিধি অমান্য করায় ৬১ জনকে জরিমানা

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: সদ্য লকডাউন ঘোষিত কার্পাসডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় স্বাস্থ্যবিধি অমান্য ও সরকারি নির্দেশনা না মানায় ৬১ জনকে জরিমানা করা হয়। গতকাল বুধবার বিকেলে ওই এলাকায় অভিযান চালান দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে, গতকাল কার্পাসডাঙ্গা ও নাটুদহ ইউনিয়নের কিছু এলাকা লকডাউন ঘোষণা করে দামুড়হুদা উপজেলা প্রশাসন। এসব এলাকায় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মানতে পুনঃ পুনঃ নির্দেশ দেয়া হয়। বিকেলে লকডাউন এলাকা তদারকি করতে বের হন উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এসময় মাস্ক পরিধান না করে অবাধে চলাফেরা ও সরকারি নির্দেশনা অমান্য করায় ৬১ জনকে ৮ হাজার ৪শ’ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ।
এসময় তিনি জনসাধারণের উদ্দেশ্যে বলেন, কার্পাসডাঙ্গা ও নাটুদহ ইউনিয়নের কিছু এলাকায় করোনাভাইরাসের সংক্রমণ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। তাই এসব এলাকার কিছু অংশ লকডাউন ঘোষণা করা হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণরোধে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মানতে হবে সরকারি নির্দেশনাও। যারা মানবেন না তাদের ভ্রাম্যমাণ আদালতে শাস্তি দেয়া হবে। জনস্বার্থে নিয়মিত অভিযান চালানো হবে।
অভিযানে উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক, কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্ট। ভ্রাম্যমাণ আদালতের কাজে সহযোগিতা করে দামুড়হুদা মডেল থানা পুলিশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More