দামুড়হুদার ফকিরপাড়ার মাদক সেবনের প্রতিবাদ করায় কৃষকে কুপিয়ে জখম : রাজশাহী রেফার 

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ফকিরপাড়ায় মাদক সেবনের প্রতিবাদ করায় আব্দুর রহমান (৫০) নামে এক কৃষককে এলোপাতাড়ি কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। তাকে উদ্ধার করে প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক রাজশাহী নেয়ার পরামর্শ দেন। গতকাল বুধবার বিকেলে এ ঘটনা ঘটে। আহত আব্দুর রহমান ফকিরপাড়া গ্রামের স্কুলপাড়ার মৃত ইদু শেখের ছেলে।

পরিবারের সদস্যরা জানায়, ফকিরপাড়ার মহিউদ্দিনের ছেলে মোমিনসহ কয়েকজন মিলে আব্দুর রহমানের খেজুর বাগানে প্রতিদিন মাদক সেবন করে। এমন অভিযোগের ভিত্তিতে কিছুদিন আগে পুলিশ অভিযানও চালিয়েছে এ বাগানে। গতকাল বিকেলে আবারো মোমিনসহ তার সঙ্গীরা মাদক সেবন করছিলেন আব্দুর রহমানের বাগানে। আব্দুর রহমান বাগানে বসে মাদক সেবন করতে নিষেধ করায় তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। একপর্যায়ে মোমিন হেঁসো নিয়ে আব্দুর রহমানকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে চিৎকার চেচামেচিতে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত অবস্থায় আব্দুর রহমানকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। আশঙ্কাজনক হওয়ায় সদর হাসপাতালে নেয়া হয়। পরে সদর হাসপাতালে ভর্তি করে আব্দুর রহমানকে।

দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, প্রায় সময় আব্দুর রহমানের খেজুর গাছের রস চুরি করে পান করতো মোমিন ও তার সঙ্গীরা। গতকাল বিকেলে প্রতিবাদ করায় আব্দুর রহমানের হাত থেকে  হেঁসো কেড়ে নিয়ে মোমিন তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে বলে জেনেছি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, আব্দুর রহমানের বাম পায়ের দাবনা, মাথা ও পশ্চাৎদেশে ধারাল অস্ত্রের কোপে জখম হয়েছে। পশ্চাৎদেশের ক্ষতস্থান থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More