দামুড়হুদায় পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ : একে অপরকে কোপালেন দুই ভাই

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় জমিজমা কেন্দ্র করে বিরোধের জেরে আপন দু’ভাইকে একে অপরকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের বুইচিতলা গ্রামে ওই ঘটনা ঘটে। আহতরা হলেন বুইচিতলা মাঝেরপাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে বনি আমিন (৫০) ও তার ছোট ভাই মুন্না (৩৪)। আহতদের  চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা শেষে ভর্তি রাখা হয়েছে।

পরিবারের সদস্যরা জানায়, বুইচিতলা দক্ষিণপাড়া মাঠের পৈতৃক সম্পত্তি নিয়ে জমি নিয়ে বনি আমিন ও তার ছোট ভাই মুন্নার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে দু’ভাই বিরোধপূর্ণ জমিতে অবস্থান করছিলো। এ সময় তাদের মধ্যে বাকবিত-ার সৃষ্টি হয়। এরই একপর্যায়ে দু’জনের হাতে থাকা ধারালো হেঁসো দিয়ে একে অপরকে কোপাতে থাকে। এতে দু’জনই রক্তাক্ত জখম হয়। খবর পেয়ে পরিবারের অন্যান্য সদস্যরা রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস বলেন, দুজনই শঙ্কামুক্ত। তাদের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের জখম আছে। ক্ষতস্থানে সেলাই দেয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে হাসপাতালে ভর্তি থাকার পরামর্শ দেয়া হয়েছে। এদিকে রাত ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত দু’ভাইয়ের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছিল বলে সূত্রে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More